• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্যামলদার প্রয়াণ অপূরণীয় ক্ষতি, প্রতিক্রিয়া সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তীর

শ্রমিক নেতা শ্যামল চক্রবর্তীর প্রয়াণে শোকস্তব্ধ বামপন্থী নেতারা। সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র শোক প্রকাশ করে বলেেছন, শ্যামলদার মতো নেতাকে হারানো দলের বড় ক্ষতি হয়ে গেল।দলের অপূরণীয় ক্ষতি। সর্বভারতীয় স্তরে কাজ করেছেন তিনি। মন্ত্রিসভাতেও ছিলেন। দলের কেন্দ্রীয় কমিটি ছিলেন তিনি। দলের কঠিন পরিস্থিতিতেও লড়াই চালিয়ে গিয়েছেন তিনি। করোনা পরিস্থিতির মধ্যেও বারবার তাঁকে বাইরে বেরোতে অনুরোধ করা হয়েছিল। কিন্তু শুনতেন না শ্যামল চক্রবর্তী। যাঁরা লড়াইয়ের ময়দানে থাকেন তাঁদের পক্ষে বাড়িতে বসে থাকা সহজ হয় না।

শ্যামলদার প্রয়াণ অপূরণীয় ক্ষতি, প্রতিক্রিয়া সূর্যকান্ত মিশ্র, সুজন চক্রবর্তীর

শোকস্তবদ্ধ সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীও। তিনি বলেছেন ছাত্র আন্দোলনের আদর্শ ছিলেন শ্যামল চক্রবর্ত। শ্যামল চক্রবর্তীর মতো ফাইটারের চলে যাওয়া মেনে নেওয়া যায় না। কমরেড শ্যামল চক্রবর্তী মানুষের কাছে শ্রমিক নেতা হিসেবে জনপ্রিয় ছিলেন। শ্রমজীবী মানুষের নেতা ছিলেন তিনি। তাঁর চলে যাওয়া বড় ক্ষতি হয়ে গেল।

করোনা ভাইরাসের সংক্রমণের পাশাপাশি একাধিক শারীরিত সমস্যা ছিল প্রয়াত বাম নেতার। বৃহস্পতিবার সকালে পর পর দুবার হার্ট অ্যাটাক হয়েছিল বাম নেতার। তাতেই আর বাঁচানো যায়নি করোনা আক্রান্ত শ্যামল চক্রবর্তীকে।

রাজনৈতিক জগতের বড় ক্ষতি ,শ্যামল চক্রবর্তীর প্রয়াণে শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর

English summary
CPM leaders condolance for Shyamal Chakraborty death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X