• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন ৫ এপ্রিল রাত ৯ টায় মোদীর মোমবাতি জ্বালানোর আহ্বান, কারণ খুঁজলেন সিপিএম নেতা

  • |

লোকসভায় কংগ্রেস দলনেতা অধীর চৌধুরীর মতো রাজ্যে অপর বিরোধীদল সিপিএম-এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিস্র জানিয়েছেন, তিনিও এই আহ্বান মানবেন না। তাঁর অভিযোগ, করোনার বিরুদ্ধে দেশবাসীর ঐক্যবদ্ধ সংগ্রামের চেয়ে প্রধানমন্ত্রী বিজেপির প্রতিষ্ঠা দিবস পালনকেই গুরুত্ব দিতে চাইছেন।

মোমমাতি জ্বালাতে প্রধানমন্ত্রী আহ্বান

মোমমাতি জ্বালাতে প্রধানমন্ত্রী আহ্বান

করোনা যুদ্ধে সামিল হওয়ার জন্য দেশবাসীকে ৫ মার্চ রাত নটার সময় ৯ মিনিচ মোতমাতি কিংবা মোবাইল ফোনের আলো জ্বালিয়ে রাখতে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। এর আগে দেশবাসী উদ্দেশে ভাষণে গত মাসে প্রথমবার জনতা কার্ফু এবং পরে ২১ দিনের লকডাউনের কথা ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী।

মানবেন না সিপিএম রাজ্য সম্পাদকও

মানবেন না সিপিএম রাজ্য সম্পাদকও

সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র শনিবার এক টুইটার বার্তায় জানিয়েছেন তিনি এই আহ্বান মানবেন না। তাঁর প্রশ্ন বাংলার মানুষ কি এই দুর্যোগের সময় এইসব মেনে নেবেন? এতে দেশব্যাপী বিদ্যুৎ সরবরাহে ঝুঁকি আছে জেনেও বিশেষজ্ঞদের পরামর্শ ১৫ মিনিট না মেনে জ্যোতিষী পুঁথি মতে মাত্র ৯ মিনিট আলো বন্ধ করা নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন।

কারণ খুঁজলেন সূর্যকান্ত

কারণ খুঁজলেন সূর্যকান্ত

টুইটার পোস্টে সূর্যকান্ত মিশ্র উল্লেখ করেছেন, ৫ এপ্রিল ১৯৮০ সালের রাত ৯টায় অটলবিহারী বাজপেয়ী, আদবানী, ভৈরোঁসিং শেখাওয়াতদের মতো জনসংঘীরা সিদ্ধান্ত নেন নতুন রাজনৈতিক দল গঠন করা হবে। পরের দিন আত্মপ্রকাশ করে বিজেপি। কটাক্ষ করে সূর্যকান্ত মিশ্র বলেছেন, দলের ৪০ তম বর্ষপূর্তি উপলক্ষে দীপাবলি মানাও মিত্রোঁ।

মানবেন না লোকসভায় কংগ্রেসের দলনেতা

মানবেন না লোকসভায় কংগ্রেসের দলনেতা

শুক্রবার লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরী জানিয়ে দেন, ওই সময়ে তিনি কোনওভাবেই মানবেন না। কারণ তিনি বিস্বাস করেন মোমবাতি বা প্রদীপ জ্বালিয়ে করোনা সংক্রমণ দমন করা য়ায় না।

English summary
CPM leader Suryakanta Mishra questions PM Modi's call for lit candle light on 5 April to fight Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X