• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মাননীয়ার নেতৃত্ব, ফড়েদের রাজত্ব', আলুর দাম বৃদ্ধি নিয়ে মমতা সরকারকেই কাঠগড়ায় তুললেন বামনেতা সুজন

অগ্নিমূল্য আলুর দাম। মধ্যবিত্তের নাভিশ্বাস অবস্থা। দাম নিয়ন্ত্রণের কোনও উদ্যোগই নেই রাজ্য সরকারের। এমনই অভিযোগ করে সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে টুইটে আক্রমণ শানালেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। টুইটে তিনি লিখেছেন মাননীয়ার নেতৃত্ব, ফড়েদের রাজত্ব। অর্থাৎ ফড়েদের কারণেই নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে চলেছে।

অগ্নিমূল্য আলু

অগ্নিমূল্য আলু

করোনা পরিস্থিতির মধ্যে অগ্নিমূল্য হয়ে উঠেছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম। ডাল ভাতের সংস্থান করাও কঠিন হয়ে উঠছে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে। আলুর দাম প্রতিদিন বেড়েই চলেছে। চালডাল থেকে শুরু করে সবজি সবকিছুর দাম হু হু করে বাড়ছে। করোনা পরিস্থিতির মধ্যে অগ্নিমূল্য হয়ে উঠেছে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম। ডাল ভাতের সংস্থান করাও কঠিন হয়ে উঠছে সাধারণ মধ্যবিত্ত মানুষের পক্ষে। আলুর দাম প্রতিদিন বেড়েই চলেছে। চালডাল থেকে শুরু করে সবজি সবকিছুর দাম হু হু করে বাড়ছে।

সুজনের আক্রমণ

সুজনের আক্রমণ

নিত্য প্রয়োজনীয় জিিনসের মাত্রাতিরিক্ত মূল্য বৃদ্ধির জন্য রাজ্য সরকারকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী। তিনি সরাসরি টুইটে মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন সুজন চক্রবর্তী। িতনি টুইটে লিখেছেন, 'মাননীয়ার নেতৃত্ব, ফড়েদের রাজত্ব'। অর্থাৎ মমতা সরকারের মদতেই রাজ্যে ফড়েদের রাজত্ব বাড়ছে। এই নিয়ে মমতা সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন তিনি। এদিকে রাজ্যের মানুষের হাতে কাজ নেই। যার কারণে আর্থিক সংকট রয়েছে তাঁদের। চূড়ান্ত অসহায় অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন তাঁরা।

রেশন নিয়ে আক্রমণ

রেশন নিয়ে আক্রমণ

রেশন দুর্নীতি নিয়ে মোদী এবং মমতা উভয় সরকারকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। কেন্দ্র রাজ্য উভয় সরকারই রেশন নিেয় দুর্নীতি করে চলেছেন। গরিব মানুষকে রেশন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তাঁরা। অথচ দেশের গরিব মানুষ তা হাতে পাচ্ছেন না। বাস্তবে কেন্দ্র এবং রাজ্য মিলিত ভাবে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করছেন বলে অভিযোগ করেছেন সুজন চক্রবর্তী।

আলুর দাম নিয়ন্ত্রণে উদ্যোগ

আলুর দাম নিয়ন্ত্রণে উদ্যোগ

এদিকে আজই শহরের বাজারে হানা দিয়েছিলেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা। আলুর দাম নিয়ন্ত্রণে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী। সুফলা বাংলা স্টলগুলির মাধ্যমে কম দামে আলু বিক্রি করা হচ্ছে। শহরের বাজারগুলিতে দাম নিয়ন্ত্রণে হানা দিচ্ছেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের আধিকারিকরা

বিভিন্ন জনকল্যাণ প্রকল্পে ১০৩ কোটি দান প্রধানমন্ত্রী মোদীর

মস্তিষ্কে রক্তক্ষরণ, এসএসকেএম হাসপাতালে ভর্তি নির্মল মাজি

English summary
CPM leader Sujan Chakraborty slams CM Mamata Banerjee over potato price hyke
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X