• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির রাজ্য সভাপতিকে এবার অনভিজ্ঞ খোঁচা সুজনের, দিলীপ-সুকান্ত দ্বন্দ্বে ঘৃতাহুতি

Google Oneindia Bengali News

বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন বর্তমান রাজ্য সভাপতি অনভিজ্ঞ। তা নিয়ে বিজেপিতে শুরু হয়েছিল জোর তরজা। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ তা নিয়ে বিজেপিকে দু-ভাগে ভাগ করেছিলেন। দিলীপ বিজেপি বনাম সুকান্ত বিজেপি। এবার সুকান্ত মজুমদারকে অনভিজ্ঞ বললেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

বিজেপির রাজ্য সভাপতিকে এবার অনভিজ্ঞ খোঁচা সুজনের

মঙ্গলবার বিজেপির যুব মোর্চা সল্টলেকের বিকাশ ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। সুকান্ত মজুমদারদের মিছিল আটকায় পুলিশ। ব্যারিকেড করে, জলকামান দেগে বিক্ষোভ সামাল দেওয়া হয়। আর পুলিশের বাধার মুখে পড়ে সুকান্ত মজুমদার বলেন, বাংলায় তৃণমূলের বিরুদ্ধে একমাত্র লড়াই করছে বিজেপি। কংগ্রেস বা সিপিএম আন্দোলন করলে, তাদের বাধা দেয় না শসাক দল। শাসক দল শুধু আটকায় বিজেপিকে।

সুকান্ত মজুমদারের এই অভিযোগের পরিপ্রেক্ষিতে গর্জে ওঠেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। তিনি বলেন, সুকান্ত মজুমদার যা বলছেন তার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। সেটা তিনি দলের অন্য। কোনও নেতাদের জিজ্ঞাসা করলেই জানতে পেরে যাবেন। তাঁর কোনও অভিজ্ঞতা নেই। তাই তিনি একথা বলতে পারছেন। পশ্চিমবঙ্গে তৃণমূলের বিরুদ্ধে যে লড়াই বামেরা করে, সাটার তিনি খোঁজই রাখেন না।

সুজন চক্রবর্তী বলেন, বছরের পর বছর ধরে মাসাবধি কাল ধরে বিক্ষোভ করে আসছে বাম-যুবরা। আর বিজেপির রাজ্য সভাপতি হয়ে তিনি তার কোনও খোঁজ খবর রাখেন না। তিনি রাজনীতিতে অনভিজ্ঞ, তা তিনি পদে পদে প্রমাণ করে দিচ্ছেন। এদিন সুজন চক্রবর্তী তৃণমূলের বিরুদ্ধেও সরব হন বিরোধীদের জোর করে আটকানোর প্রশ্নে।

এদিন বিজেপির যুব মোর্চার বিকাশ ভবন অভিযানকে নিয়ে তীব্র কটাক্ষ ছুড়ে দেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক তথা তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর কথায়, বিজেপি এখন বাংলায় অস্তিত্ব সংকটে পড়েছে। এদিন বিজেপির বিকাশ ভবন অভিযানে সেই ছবিই ফুটে উঠল। অর্থহীন একটা কর্মসূচি করে বিজেপি এক নাটক উপস্থপনা করল সল্টলেকে।

তৃণমূল সরকারের বিরুদ্ধে শিক্ষাক্ষেত্রে নিয়োগ দুর্নীতি নিয়ে অভিযোগে এদিন বিকাশ ভবন অভিযানের ডাক দিয়েছিল বিজেপির যুব মোর্চা। সেই অভিযানকে দিলীপ বিজেপি বনাম সুকান্ত বিজেপির অস্তিত্বের লড়াই তকমা দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর কথায়, অস্তিত্ব সংকটে বিজেপি, সেই অবস্থা থেকে বেরিয়ে আসতেই এই অভিযান বিজেপির।

কুণাল ঘোষের কথায়, সুকান্ত মজুমদার হীনন্মন্যতায় ভুগছেন। কেননা সম্প্রতি দিলীপ ঘোষ তাঁকে অনভিজ্ঞ বলেছেন। তাই নিজের অস্তিত্বের জানান দিতে তিনি ১২০ জন লোককে নিয়ে এই গরমের দিনে রাস্তায় বিক্ষোভে শামিল হয়েছেন। একজন রাজ্য সভাপতি কজন লোককে নিয়ে রাস্তায় নেমেছেন, লজ্জা লাগা উচিত। এসবই নাটক বিজেপির। উল্লেখ্য, সম্প্রতি বঙ্গ বিজেপির প্রাক্তন বনাম বর্তমান সভাপতির মধ্যে অভিজ্ঞতা-তরজা শুরু হয়েছিল।

English summary
CPM leader Sujan Chakraborty criticizes BJP state president Sukanta Majumdar as not experienced.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X