• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধর্মঘটে হিংসায় প্ররোচনা মুখ্যমন্ত্রীর, আক্রমণ সেলিমের! পাপ ঠাকতে হিংসা, পাল্টা দিল তৃণমূল

সিপিএম পলিটব্যুরো সদস্য মহঃ সেলিম দাবি করেছেন, তৃণমূল ক্যাডার আর পুলিশ পশ্চিমবঙ্গে হিংসায় মদত দিয়েছেন। তিনি উল্লেখ করেছেন মালদার কথা। তিনি হিংসায় প্ররোচনার অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। যদিও তৃণমূলের তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। পাল্টা তাদের অভিযোগ হিংসায় মদত দিয়েছে সিপিএম ও কংগ্রেস।

উত্তরপ্রদেশের পথেই রাজ্য

উত্তরপ্রদেশের পথেই রাজ্য

সেলিম অভিযোগ করেন, বিক্ষোভকারীদের দমনে উত্তর প্রদেশের পথ অনুসরণ করছে রাজ্য সরকার। এর পাশাপাশি তিনি মালদার হিংসায় বাম ও কংগ্রেসের জড়িত থাকার কথা অস্বীকার করেন।

সুজাপুরে হিংসা

সুজাপুরে হিংসা

ধর্মঘটের দিন রাজ্যে সব থেকে বড় ঘটনাটি ঘটে মালদহের সুজাপুরে। রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করা হয়। সরকারি বাস ও পুলিশের গাড়িতে ভাঙচুরের পাশাপাশি আগুন ধরানো হয়। যদিও একটি ভিডি ইতিমধ্যেই ভাইরাল রয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশকর্মীরা, পুলিশের গাড়ি ভাঙচুর করছেন। যদিও সেই ভিডিও পরীক্ষা করে দেখেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া। পুলিশের এই ঘটনায় জড়িয়ে পড়ার ঘটনার সমালোচনা করেন মহঃ সেলিম।

'হিংসায় মদত মমতা বন্দ্যোপাধ্যায়ের'

'হিংসায় মদত মমতা বন্দ্যোপাধ্যায়ের'

সিপিএম নেতার অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায় হিংসায় মদত দিয়েছেন। তৃণমূল ক্যাডার এবং পুলিশ কর্মীরা এই হিংসায় যুক্ত বলেও অভিযোগ করেছেন তিনি। হুমকি ও হামলা সত্ত্বেও বাংলায় ধর্মঘট সফর বলে দাবি করেছেন তিনি।

সিএএ নিয়ে সর্বদলীয় প্রস্তাব নয় বিধানসভায়, বিএ কমিটির বৈঠক বয়কট বাম কংগ্রেসের
পাপ ঢাকতে হিংসা, পাল্টা দিল তৃণমূল

পাপ ঢাকতে হিংসা, পাল্টা দিল তৃণমূল

তৃণমূলের পাল্টা অভিযোগ পাপ ঢাকতে হিংসা চালিয়েছে সিপিএম ও কংগ্রেস। তাদের সঙ্গে মানুষ নেই, দাবি পার্থ চট্টোপাধ্যায়ের। তবে যদি পুলিশই ভাঙচুরে যুক্ত থাকে, তবে তা, নিন্দার যোগ্য বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
CPM leader Md Salim alleged West Bengal CM instigate violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X