• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোটা দেশ ভাইরাসের কবলে চলে গিয়েছে, আলিমুদ্দিন থেকে বিজেপিকে নিশানা সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের

পঞ্চম দফার ভোটের আগে ফের বিজেপিকে নিশানা সিপিএম প্রার্থী মহম্মদ সেলিমের। বৃহস্পতিবার আলিমুদ্দিনে সাংবাদিক বৈঠক করে মোদী সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দেগেছেন সিপিএম নেতা। তিনি বলেছেন গোটা দেশকে ভাইরাস গ্রাস করেছে। সেই ভাইরাস দেশের সব শক্তিকে অচল, স্থবির করে দিচ্ছে। পরোক্ষে সেলিম বুঝিয়ে দিয়েছেন এই বিজেপিকে বাংলায় ঢুকতে দিলে তারা সর্বস্ব গ্রাস করে নেবে। বাংলাকে স্থবির চলনশক্তিহীন করে ফেলবে।

পঞ্চম দফার ভোটের উত্তেজনা

পঞ্চম দফার ভোটের উত্তেজনা

আর একটা দিন হাতে সময় রয়েছে। তারপরেই রাজ্যে পঞ্চম দফার ভোট। চতুর্থ দফার ভোটের রক্তাক্ত স্মৃতি নিয়েই পঞ্চম দফায় ভোট দেবেন রাজ্যবাসী। এবার আগের চার দফার থেকে বেশি আসনে ভোট গ্রহন হবে। ৪৫টি কেন্দ্রে ভোট গ্রহণ। তাতে উত্তরবঙ্গের তিন জেলা আর দক্ষিণবঙ্গের তিন জেলা রয়েছে। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি। আর দক্ষিণবঙ্গের নদিয়া, পূর্ব বর্ধমান, উত্তর ২৪ পরগনা রয়েছে।

বিজপিকে নিশানা সেলিমের

বিজপিকে নিশানা সেলিমের

পঞ্চম দফার ভোটের আগে আলিমুদ্দিনে সাংবাদিক বৈঠক করে মোদী সরকারকে তুলোধনা করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। তিনি অভিযোগ করেছেন মোদী সরকার অনেকটা ভাইরাসের মতো। ভাইরাস শরীরে প্রবেশ করলে যেমন অঙ্গ প্রত্যঙ্গকে অচল করে দেয়। ঠিক তেমনই মোদী সরকার দেশকে অচল করে দিচ্ছে। একের পর এক বেসরকারি করণ করে চলেছেন। রেল বিক্রি, সেল বিক্রি, বিমা বিক্রি, কয়লা খনি বিক্রি করে দিচ্ছেন। দেখের খাদ্যভাণ্ডারে তালা দিয়ে রেখেছেন। এদিকে দেশের মানুষ অনাহারে মরছেন।

মোদীকে নিশানা মমতার

মোদীকে নিশানা মমতার

একাধিক ক্ষেত্র বেসরকারি করণ নিয়ে মোদী সরকারকে আক্রমণ করেেছন মমতাও। একাধিক প্রচারে তিনি অভিযোগ করেছেন বিজেপি রাজ্যে সরকার গড়লে সব কিছু বিক্রি করে দেবে। মোদী ক্ষমতায় আসার পর থেকেই রান্নার গ্যাসের দাম বাড়িয়ে দেওয়া হয়েছে। ৫০০ টাকা থেকে ১০০০টাকা হয়ে গিয়েছে রান্নার গ্যাসের দাম। বিনামূল্যে রেশন দিচ্ছেন এদিকে রান্নার জ্বালানি দিচ্ছেন না। তাহলে মানুষ খাবে কী। অনাহারে দিন কাটবে তাঁদের।

করোনা নিয়ে তোপ

করোনা নিয়ে তোপ

এর আগে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে করোনা সংক্রমণের জন্য বিজেপিকেই দায়ী করেছিলেন। তিনি দাবি করেছিলেন বিজেপি বাইরে থেকে লোক এনে প্রচার চালাচ্ছে বলেই রাজ্যে করোনা সংক্রমণ বাড়ছে। গত কয়েকদিন রাজ্যে করোনা সংক্রমণ উদ্বেগজনক জায়গায় চলে গিয়েছে। আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে।

English summary
CPM leader Mahammad Selim target BJP for privetaization of Rail, LIC, Coal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X