• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত হলেন সিপিআইএম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম

  • By Aveek
  • |

করোনা আক্রান্ত হয়ে এবার হাসপাতালে ভর্তি হলেন অন্যতম করোনা যোদ্ধা তথা সিপিআইএম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। এদিন গুরুতর অবস্থায় কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

করোনা আক্রান্ত হলেন সিপিআইএম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিম

বুধবার হাসপাতালে ভর্তির পর তাঁর স্ত্রী সাইরা হালিম ট্যুইট করে এই খবর প্রকাশ্যে আনেন। তাঁর স্ত্রী টুইট বার্তায় লেখেন, 'কোভিড মোকাবিলায় প্রথম সারির যোদ্ধা হওয়ার পাশাপাশি, মহামারী চলাকালীন বহু অসহায়, দরিদ্র, অসুস্থ মানুষের সেবা করেছেন আমার স্বামী ডাঃ ফুয়াদ হালিম। তিনি এই মুহূর্তে বেলভিউয়ের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। এই মানসিক পরিস্থিতিতে দয়া করে ওঁর জন্য প্রার্থনা করুন।'

প্রসঙ্গত, করোনা লগ্ন থেকেই করোনা যোদ্ধাদের পি পি কিট নিয়ে সরব হয়েছিলেন অন্যতম করোনা যোদ্ধা তথা চিকিৎসক ফুয়াদ হালিম। চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের দেওয়া পোশাক নিয়ে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছিলেন তিনি। করোনা পরিস্থিতি নিয়ে দায়ের হওয়া সেই মামলার বিচারাধীন রয়েছে হাইকোর্টে। বেশ কয়েকদিন ধরেই তার শরীরে নানা রকম উপসর্গ দেখা দেয়। ক্রমে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফুয়াদ হালিমকে বেলভিউ নার্সিং হোমে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে তার পরিবার সূত্রে।

বাম জমানায় রাজ্য বিধানসভার প্রাক্তন স্পিকার হাসিম আব্দুল হালিমের সুযোগ্য সন্তান ফুয়াদ হালিম করোনা আবহের মধ্যে মাত্র ৫০ টাকায় বহু মানুষের ডায়ালিসিস করেছেন। এই বিষয়ে ডাঃ ফুয়াদ হালিমের সংস্থা কলকাতা স্বাস্থ্য সংকল্প বা কেএসএস শহরের নিম্নবিত্ত মানুষের কাছে একটা বড় আস্থার প্রতীক হয়ে উঠেছে। হাসিম আব্দুল হালিমের পুত্র ডাঃ ফুয়াদ হালিম ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সিপিআই(এম) প্রার্থী হিসেবে ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পরাজিত হন।

English summary
CPM leader Fuad Halim Coronavirus infected
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X