• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএম নেতা অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থা স্থিতিশীল

  • By অভীক
  • |

অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থার আগের চেয়ে ভালো। জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ। গত ১৭ জুন করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়ির মাটিগাড়ায় এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন শিলিগুড়ির প্রাক্তন মেয়র তথা বর্তমান পুর প্রশাসক অশোক ভট্টাচার্য। এদিন তিনি আগের থেকে সুস্থ আছেন বলেই হাসপাতাল সূত্রে খবর।

সিপিএম নেতা অশোক ভট্টাচার্যের শারীরিক অবস্থা স্থিতিশীল

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আইসিইউতে পর্যবেক্ষণে রয়েছেন তিনি। রবিবার সকালের দিকে অশোকবাবুর শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। বাড়ে শ্বাসকষ্টের সমস্যা। চিকিৎসকেরা তড়িঘড়ি কলকাতায় ডাক্তারদের সঙ্গে কথা বলেন, বাইপ্যাপ দেওয়া হয় তাঁকে। পরে গভীর রাত থেকে তাঁর শারীরিক পরিস্থিতির উন্নতি হতে থাকে। তবে এখনও বাইপ্যাপেই রয়েছেন তিনি। চিকিৎসায় সাড়া দিচ্ছেন অশোকবাবু।

অন্যদিকে, পুরসভা ও দলের কাজে যাঁরা প্রাক্তন মেয়র অশোক ভট্টাচার্যের সংস্পর্শে এসেছেন সিপিএমের সেই সমস্ত নেতা কর্মীরা ইতিমধ্যেই সেল্ফ আইসোলেশনে চলে যান। পরীক্ষার জন্য তাঁদের অনেকেরই লালারসের নমুনা সংগ্রহের পর জানা যায় করনায় আক্রান্ত মুকুল সেনগুপ্ত। গত ১৯ জুন তিনি ভর্তি হন শিলিগুড়ির নিবেদিতা নার্সিংহোমে। সামান্য জ্বর ও বুকে ব্যথা নিয়ে ভর্তি হন নার্সিংহোমে। শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের সদ্য প্রাক্তন মেয়র ইন কাউন্সিল (জঞ্জাল বিভাগ, যানবাহন এবং পরিবেশ বিভাগ)। মুকুলবাবুও ভালো আছেন বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

আম্ফানের ক্ষতিপূরণ না পেয়ে তৃণমূলের পার্টি অফিসে ভাঙচুর

English summary
CPM leader Ashok Bhattacharya health stable
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X