• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাসকদলের থেকে মেলেনি সাহায্য! তৃণমূল সাংসদের আত্মীয়কে সাহায্য সিপিএম-এর

  • |

এলাকায় নেই শাসকদলের সাংসদ। তাঁরই আত্মীয় স্থানীয় তৃণমূল নেতাদের কাছে গিয়ে রেশন না পাওয়ার অভিযোগ জানিয়েছিলেন। কিন্তু কোনও সাহায্য মেলেনি। সেই খবর স্থানীয় সিপিএম নেতৃত্বের কাছে যেতেই খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তাঁরা। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন স্থানীয় বিডিও।

সাংসদের আত্মীয়ের পরিচিতি

সাংসদের আত্মীয়ের পরিচিতি

পশ্চিম মেদিনীপুরের কেশপুরের মহিষদা গ্রামে পৈত্রিক বাড়ি দেবের। সেখাতেই থাকেন দেবের জ্যাঠাতুতো ভাই বিক্রম অধিকারী। বিক্রম দেবের প্রয়াত মেজ জেঠুর ছেলে। পরিবহণ শ্রমিকে কাজ করলেও, লকডাউনের জেরে কর্মহীন। বাড়িতে বৃদ্ধা মা ছাড়াও স্ত্রী ও ছেলে মেয়ে রয়েছে।

সাহায্য মেলেনি তৃণমূল নেতাদের কাছ থেকে

সাহায্য মেলেনি তৃণমূল নেতাদের কাছ থেকে

বিক্রম অধিকারী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, স্থানীয় তৃণমূল নেতা বএং পঞ্চায়েত প্রধানের স্বামীকে রেশন কার্ড না থাকার বিষয়টি জানালেও কোনও সাহায্য মেলেনি। বরং তাঁরা কটাক্ষ করেন বলেও অভিযোগ। বিক্রমের দাবি অনুযায়ী, তৃণমূল নেতারা বলেন, সে তো সাংসদের ভাই, তাই তাঁর কোনও সাহায্য লাগার কথা নয়।

সিপিএম-এর সাহায্য

সিপিএম-এর সাহায্য

খবর যায় স্থানীয় সিপিএম নেতৃত্বের কাছে। তারাই বিক্রমের কাছে ছয় কেজি চাল, ৯ প্যাকেট আটা এবং নগদ ১০০ টাকা পৌঁছে দেন বলে জানা গিয়েছে।

খোঁজ নেবেন স্থানীয় তৃণমূল বিধায়ক

খোঁজ নেবেন স্থানীয় তৃণমূল বিধায়ক

তবে স্থানীয় তৃণমূল বিধায়ক এব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন। তাঁর মতে দেবে জেঠু মানে তো সিপিএম পরিবার। এক্ষেত্রে কে সত্যি কথা বলছে তা তিনি খোঁজ নিয়ে দেখতে চান। প্রাথমিকভাবে তাঁর মনে হয়েছে তৃণমূলকে বদনাম করতেই এসব করা হচ্ছে।

দিলীপবাবু কিছু ভুল বললাম কী! মিথ্যের রাজনীতি প্রসঙ্গে বিজেপিকে খোঁচা ফিরহাদের

English summary
CPM helps Dev Adhikari's brother after TMC decline for help on Ration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X