• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সিপিএম এবার স্লোগান তুলেছে- হাত চিহ্নে ভোট দিন! আজব-কাণ্ড অধীর-গড়ে

রাজ্যে জোট না হলেও, বহরমপুরে যে বামেরা খোলাখুলি অধীর চৌধুরীকে সমর্থন করছে, তার স্পষ্ট ছবি প্রকাশ্যে চলে এসেছে। কংগ্রেসের প্রার্থীর হয়ে পৃথক প্রচার চালাচ্ছেন বামেরা। আরও স্পষ্ট করে বললে অধীর চৌধরীর সমর্থনে প্রচার চালাচ্ছে সিপিএম। কংগ্রেসের সঙ্গে যৌথ সভা নয়, তবে সিপিএমের তরফে আবেদন জানানো হয়েছে অধীর চৌধুরীকে ভোট দেওয়ার।

সিপিএম মিছিল করে স্লোগান তুলছে- হাত চিহ্নে ভোট দিন

রাজ্যে বাম-কংগ্রেসের মধ্যে জোট নিয়ে প্রথম থেকে নানা চাপানউতোর চলেছে। শেষপর্যন্ত ভেস্তে গিয়েছে জোট। তবে অধীর চৌধুরী, ডালুবাবুদের বিরুদ্ধে প্রার্থী দেয়নি বামেরা। আরএসপির তরফে ইদ মহম্মদকে প্রার্থী করা হলেও বামফ্রন্টের তরফে তাঁর নাম প্রত্যাহার করে নেওয়ার আর্জি জানানো হয়।

এখন বহরমপুরে বামফ্রন্টের তরফে রাস্তায় মিছিল করা হচ্ছে অধীর চৌধুরী সমর্থনে। কংগ্রেসের সঙ্গে যৌথ প্রচার হবে না, আগেই বলেছিল বামেরা। সেইমতো পৃথক প্পতার করেই অধীর চৌধুরীকে ভোট দেওয়ার আবেদন জানানো হয়েছে। নিজেদের মতো করে ফ্লেক্স-হোর্ডিং-ব্যানার তৈরি করে বামফ্রন্ট এই প্রচারে নেমেছে।

বামেদের মিছিলের অগ্রভাগে যে ব্যানার দেখা গিয়েছে, সেখানে লাল রঙে লেখা অধীরের নাম। সমর্থণের বাণীও লালে লাল। শুধু হাত প্রতীকটা নীলাভ। তবে সেখানে তেরঙ্গার চিহ্নমাত্র নেই। ব্যানারে পরিষ্কার লেখা- কেন্দ্রে বিজেপিকে হটাতে ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক সরকার গড়ার লক্ষ্যে বহরমপুর লোকসভা কেন্দ্রে অধীর চৌধুরীকে হাত চিহ্নে ভোট দিন।

English summary
CPM does rally and appeals vote for Adhir Chowdhury in Lok Sabha Election. CPM does not give candidate in Baharampur. LF orders to RSP candidate to withdraw.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X