• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রচারে বেরিয়ে ফের আক্রান্ত সিপিএম প্রার্থী, বিজেপির দেওয়ালে কাদা! অভিযুক্ত তৃণমূল

  • By Koushik Dutta
  • |

নির্বাচনী প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন তমলুক কেন্দ্রের সিপিআইএম প্রার্থী ইব্রাহিম আলি। সোমবার সকালে পূর্ব মেদিনীপুরের, হলদিয়া এলাকার সুতাহাটার বারাতলা এলাকাতে আক্রান্ত হন তিনি। সিপিএমের অভিযোগ, যারা তাদের ওপর হামলা চালিয়েছে তারা সকলেই তৃণমূল কংগ্রেসের লোক। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

প্রচারে বেরিয়ে ফের আক্রান্ত সিপিএম প্রার্থী, বিজেপির দেওয়ালে কাদা! অভিযুক্ত তৃণমূল

সিপিএম প্রার্থী ইব্রাহিমের দাবি , এদিন শতাধিক সমর্থক নিয়ে মিছিল করে ওই গ্রামে প্রচার শুরু করেন তিনি। সঙ্গে ছিলেন হলদিয়ার সিপিএম বিধায়ক তাপসী মন্ডল। সেই সময় হঠাৎ জনা কয়েক যুবক মদ্যপ অবস্থায় মিছিলের ওপর চড়াও হয় বলে ইব্রাহিমের দাবি। তাঁর অভিযোগ, তারা তাপসী মণ্ডলের দেহরক্ষীকেও মারধর করে। তার ওপরও হামলা হয়। সেই সময় এলাকার লোকেরা ছুটে এলে ওই হামলাকারীরা পালিয়ে যায়। তারপর এলাকাতে ফের প্রচার করেন তিনি।

ইব্রাহিম বলেন, মিছিল ও সভা করার বিষয়ে আগে থেকেই নির্বাচন কমিশনের অনুমতি নেওয়া হয়েছে। তারপরেও যেখানে বিধায়ক তথা লোকসভা কেন্দ্রের প্রাথীর কোনও নিরাপত্তা নেই সেখানে সাধারণ ভোটারদের কী দূরবস্থার মধ্যে পড়তে হচ্ছে তা আর বলার মতো নয়। এই ঘটনায় শাসক দল তৃণমূলের লোকেরাই জড়িত। তারাই তাদের ওপর হামলা করেছে, এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করতে চাইছে বলেও অভিযোগ করেছেন তিনি। এই ঘটনায় পুলিশে কোনও অভিযোগ না জানানো হলেও, নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন সিপিএম প্রার্থী।

[আরও পড়ুন: টিএমসির নতুন অর্থ খুঁজলেন অমিত শাহ! কৃষ্ণনগর, রামপুরহাট থেকে কড়া আক্রমণ]

অন্যদিকে বিজেপির অভিযোগ, হলদিয়া এলাকায় তাদের দেওয়াল লেখনের ওপর কাদা লেপে দেওয়া হয়েছে। হলদিয়া পুরসভার ১৯নং ওয়ার্ড-এর বাবাজিবাসা এলাকায় এই ঘটনা ঘটেছে। বিজেপির তরফে জানানো হয়েছে, রবিরার রাতের অন্ধকারে এই ঘটনা ঘটানো হয়েছে। এলাকায় বিজেপির উত্থান ঠেকাতেই এমন কান্ড ঘটানো হয়েছে বলেই দাবি বিজেপি নেতৃত্বের। এলাকার বিজেপি নেতা গোপাল দাসের অভিযোগ, শাসক দলের লোকেরাই এই কাজ করেছে এবং তারা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছেন।

অন্যদিকে তৃণমূলের তরফে জানানো হয়েছে, বিজেপির দেওয়ালে কাদা মাখানোর ঘটনার সঙ্গে তাদের কোনও যোগ নেই।

[আরও পড়ুন:২০১৯ লোকসভা নির্বাচনে কি তাক লাগাবেন বিজেপির 'চাণক্য' অমিত শাহ! তাঁর ভাগ্য গণনা কী বলছে ]

English summary
CPM candidate from Tamluk attacked in Sutahata in East Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X