• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মদন আর গোপালের 'নাডু' টিপ্পনি, ঘটি-বাটির ঠোকাঠুকি নিয়ে জনতার দরবারে যেতে চায় সিপিএম

ফেসবুক লাইভে কামারহাটির (kamarhati) বিধায়ক মদন মিত্র (madan mitra) আগেই অভিযোগ করেছিলেন, নিজের দলের হাতে থাকা পুরসভা এলাকায় উন্নয়ন করতে পারেনি। যা নিয়েই পুর প্রশাসকের দ্বন্দ্বে সরগরম পুরসভার বৈঠক। এদিকে এই পরিস্থিতিকেই সাধারণ মানুষের সামনে নিয়ে যেতে চায় সিপিএম (cpim)।

ফেসবুক লাইভে মদনের নিশানা

ফেসবুক লাইভে মদনের নিশানা

দলের দায়িত্ব বন্টনের আগে মদন মিত্র ফেসবুক লাইভ করে মুখ্যমন্ত্রীর উদ্দেশে বলেছিলেন, কামারহাটির পুর প্রশাসক কাজ করতে পারছেন না। তাঁকে যদি পুরপ্রশাসকের দায়িত্ব দেওয়া হয়, তাহলে তিনি তিনমাসের মধ্যে চেহারা বদলে দেওয়া ক্ষমতা রাখেন। এর জন্য তিনি বিধায়ক পদেও ইস্তফা দিতে রাজি আছেন বলে জানিয়েছিলেন। যদিও বিষয়টি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মদন মিত্রকে বকাঝকা করেন বলে জানা গিয়েছে।

মদন আর গোপালের 'নাডু' টিপ্পনি

মদন আর গোপালের 'নাডু' টিপ্পনি

ফেসবুক লাইভেই মদন মিত্র কামারহাটির পুর প্রশাসক গোপাল সাহার উদ্দেশে বলেছিলেন গোপাল নাড়ু খায়। মদন মিত্রের মন্তব্য সম্পর্কে পুর প্রশাসক গোপাল সাহার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি বলেন, মদন মিত্রের কথা তিনি দুঃখিত। তাঁর সম্পর্কে এবং পুরসভার উন্নয়ন প্রসঙ্গে বিধায়ক কেন এইরকম কথা বললেন, তা নিয়েও প্রশ্ন তোলেন পুরপ্রশাসক। গোপাল নাড়ু খায় টিপ্পনি প্রসঙ্গে গোপাল সাহা বলেন, মদন মিত্রের পুরো নাম মদন গোপাল সাহা। মানে তিনিও নাড়ু খান। তবে মদন মিত্রকে নিজের রাজনৈতিক অভিভাবক বলে মেনে নিয়েছেন গোপাল সাহা। তিনি বলেন, বড়রা ছোটদের অনেক কিছু বলতে পারেন, কিন্তু ছোটরা বড়দেরকে নয়।

ঘটি-বাটির ঠোকাঠুকি

ঘটি-বাটির ঠোকাঠুকি

গোপাল সাহার প্রতিক্রিয়া নিয়ে মদন মিত্র বিষয়টিকে ঘটি-বাটির ঠোকাঠুকি বলে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, বিষয়টি গোপাল ও তাঁর ব্যাপার। ঘটি-বাটি একজায়গায় থাকলে ঠোকাঠুকি একটু হবেই। তিনি আরও বলেছেন, তৃণমূলে এখন এত ভিড় যে জায়গা পাওয়া যাচ্ছে না। তিনি বলেছেন, গোপান, গোপালের কাজ করবে, আর তিনি তাঁর কাজ করবেন।

জনতার দরবারে যেতে চায় সিপিএম

জনতার দরবারে যেতে চায় সিপিএম

এলাকায় অনুন্নয়নের অভিযোগ একযোগে করেছে বিজেপি ও সিপিএম। আর তা স্বীকার করে নিয়েছেন স্থানীয় বিধায়ক। বিষয়টিকে নিয়ে সাধারণ মানুষের সামনে তুলে ধরতে চায় স্থানীয় সিপিএম নেতৃত্ব। এবারের নির্বাচনে সব হারানো সিপিএমন বলেছে, যারা মানুষকে উন্নয়নের আশ্বাস দিয়েছিল, তারাই এখন বলছে তারাই উন্নয়নের কাজটাই করতে পারেনি।

ভোট প্রচারে উস্কানির অভিযোগে এফআইআর পুলিশের, পাল্টা হাইকোর্টে মিঠুনভোট প্রচারে উস্কানির অভিযোগে এফআইআর পুলিশের, পাল্টা হাইকোর্টে মিঠুন

English summary
CPIM target Madan Mitra and Gopal Saha of Kamarhati over their differences to run Municipality
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X