• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অসুস্থ বুদ্ধদেবের ছবি সোশ্যাল মিডিয়ায়! রাজ্যপালের সৌজন্য বোধ নিয়ে প্রশ্ন তুলল সিপিএম

  • |

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharya) বর্তমান ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করায় সিপিএম-এর (cpim) নিশানায় রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। রাজ্যপালের সৌজন্যবোধ নিয়েও প্রশ্ন তুলেছে রাজ্যের প্রাক্তন শাসকদল। তিনি বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে গিয়েছিলেন, নাকি নিজের প্রচারে তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে রাজ্যপাল

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে রাজ্যপাল

শনিবার সন্ধেয় পাম এভিনিউতে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়িতে গিয়েছিলেন রাজ্যপাল। সঙ্গে তাঁর স্ত্রীও ছিলেন। রাজ্যপাল জগদীপ ধনখড় সন্ধে ছটানাগাদ সেখানে পৌঁছন। আর সাড়ে ছটা নাগাদ সেখানে থেকে বেরিয়ে আসেন।

রাজ্যপালের টুইটে ৪ টি ছবি

রাজ্যপালের টুইটে ৪ টি ছবি

বুদ্ধদেব ভট্টাচার্যের বাড়ি থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রাজ্যপাল। এরপরেই নিজের টুইটার হ্যান্ডের থেকে ৪ টি ছবি পোস্ট করেন রাজ্যপাল। তার মধ্যে তিনটি ছবিতে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখা যাচ্ছে। রাজ্যপাল সামনে থাকলেও তিনি শুয়েই রয়েছেন। কেননা আগের বার তাঁকে উঠে বসতে দেখা গেলেও, এখন তিনি এতটাই অসুস্থ যে উঠে বসতে পারেননি। ছবিতে দেখা যাচ্ছে তাঁর নাকে লাগানো রয়েছে অক্সিজেনের নল।

সোশ্যাল সাইটে দ্রুত আরোগ্য কামনা

সোশ্যাল সাইটে দ্রুত আরোগ্য কামনা

ছবিতে দেখা যাচ্ছে শুয়ে থাকা বুদ্ধদেব ভট্টাচার্যের সামনে একটে টেবিল। আর পাশে থরে থরে বই সাজানো রয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি দেখে অনেকেই উদ্বেগ প্রকাশ করে দ্রুত আরোগ্য কামনা করেছেন অনেকেই। কেননা বুদ্ধদেব ভট্টাচার্যের বর্তমান অবস্থার কথা অনেকেই জানেন না।

ক্ষোভ প্রকাশ সিপিএম নেতা মহঃ সেলিমের

ক্ষোভ প্রকাশ সিপিএম নেতা মহঃ সেলিমের

এই ছবি প্রকাশ নিয়ে প্রশ্ন তুলেছে সিপিএম। রাজ্যপাল কেন এই ছবি প্রকাশ করলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছে আলিমুদ্দিন স্ট্রিট। মহঃ সেলিম বলেছেন, কোনও অসুস্থ ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়ে অনুমতি ছাড়া ছবি প্রকাশ করাটা অসৌজন্যের পরিচয়। রাজ্যপাল রাজ্যের সাংবিধানিক প্রধান। সেই পদে থেকে কাজটি আদৌ কতটা করা যেতে পারে, তা নিয়েই প্রশ্ন সিপিএম-এর। কেননা বুদ্ধদেব ভট্টাচার্য বরাবরই ছিলেন প্রচার বিমুখ।

রাজ্যপাল আগেও গিয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্যের বাসভবনে

রাজ্যপাল আগেও গিয়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্যের বাসভবনে

এবারই শুধু নয়, গতবছর রাজ্যের রাজ্যপাল হয়ে আসার পর ২৮ অগাস্ট জগদীপ ধনখড় গিয়েছিলেন পাম এভিনিউয়ের ফ্ল্যাটে। সেই সময়েই বুদ্ধদেব ভট্টাচার্যের ছবি প্রকাশ্যে এসেছিল। সেই সময় বুদ্ধদেব ভট্টাচার্যকে বিছানায় বসে রাজ্যপালের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল।

 রাজ্যপালের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন

রাজ্যপালের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন

নিজের সঙ্গে বুদ্ধদেব ভট্টাচার্যের ছবি সোশ্যাল মিডিয়ায়। যেই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই অনেকরকমের মন্তব্য করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হল, রাজ্যপাল কী উদ্দেশ্য নিয়ে সেখানে গিয়েছিলেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। প্রশ্ন উঠেছে, তিনি কি বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে গিয়েছিলেন, নাকি নিজের প্রচারে গিয়েছিলেন।

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় ক্ষুব্ধ সিপিএম নেতৃত্ব

'হিন্দু রাষ্ট্র' প্রসঙ্গে মুখ খুলে ভারত নিয়ে কোন মন্তব্য মোহন ভাগবতের! ফের খবরে আরএসএস প্রধান

English summary
CPIM questions sharing of Buddhadeb Bhattacharya's picture in social media by Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X