• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভুল করেছে সিপিএমও! মমতাকে 'পরামর্শ' দিয়ে স্বীকারোক্তি গৌতম দেবের

  • |

তৃণমূল, বিজেপি বর্তমানে যে ভুল করছে, একটা সময় সেই ভুল করেছিল সিপিএম। দলের এক অনুষ্ঠানের গিয়ে এমনটাই মন্তব্য করলেন সিপিএম নেতা গৌতম দেব। তবে তিনি দলে বলেছিলেন এসব চলতে পারে না। একইসঙ্গে তিনি বলেন, যেসব এলাকায় সিপিএমকে কুঁজে পাওয়া যাচ্ছে না, সেখানে লাল ঝাণ্ডায় ভরিয়ে দিন। মন্তব্য করেছেন বর্ষীয়ান এই নেতা।

হারাতে হবে তৃণমূল, বিজেপি, দুটোকেই

হারাতে হবে তৃণমূল, বিজেপি, দুটোকেই

গৌতম দেব বলেন তৃণমূল ও বিজেপি দুটোকেই হারাতে হবে। তরুণদের ওপর ভরসা করেই এই কাজ করা সম্ভব বলে মন্তব্য করেন তিনি। তবে কংগ্রেস প্রার্থীকে জয়ী করতে জোরাল সওয়াল করেছেন তিনি।

মূল শত্রু কে বুঝছেন না মমতা

মূল শত্রু কে বুঝছেন না মমতা

তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেও তাঁর মন্তব্য বিজেপি মূল শত্রু , মমতা তা বুঝছেন না। তিনি(মমতা) সবসময় সিপিএম-এর বিরোধিতা করে যাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

ভোটের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন

ভোটের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন

এপ্রিলের মাঝামাঝি পুর ভোট সেরে ফেলতা চায় রাজ্য সরকার তথা তৃণমূল। ইতিমধ্যেই বিরোধীরা এর প্রতিবাদ করেছে। পরীক্ষা চলায় প্রচারের সময় পাওয়া যাবে না বলে মনে করছে তারা। গৌতম দেব এসম্পর্কে বলেন, প্রচার করতে না পারলে ভোটের মানে কী?

'লাল ঝাণ্ডায় ভয় পায় ওরা'

'লাল ঝাণ্ডায় ভয় পায় ওরা'

গৌতম দেব বলেন, সিপিএম খুঁজে না পাওয়া গেলে লাল ঝাণ্ডায় ভরে দিন। কেননা ওরা লাল ঝাণ্ডায় ভয় পায়। লাল ঝাণ্ডা উপরে ফেলার হিম্মত কারও নেই বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
CPIM also involves in wrong doings, says leader Gautam Deb
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X