• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিখোঁজ রাজীব কুমার কি আগাম জামিন পাবেন? রায় জানতে আর কিছুক্ষণের অপেক্ষা

  • |

বেপাত্তা রাজীব কুমার। রাজীব কুমারের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। শনিবার রাজীবের আগাম জামিনের মামলার শুনানিতে আদালতে জানায় সিবিআই।

নিখোঁজ রাজীব কুমার কি আগাম জামিন পাবেন?

এদিন সিবিআইয়ের আইনজীবীর আরও দাবি, রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে সিবিআই। বৃহস্পতিবার মাঝরাত থেকে চলছে বেনজির তল্লাশি। এর মধ্যেই তাঁর স্ত্রী সঞ্চিতা কুমারকে ও নোটিস পাঠায় সিবিআই। তার ভিত্তিতেই এ দিন আদালতে উপস্থিত হয়েছেন তাঁর আইনজীবীরা। রাজীবের আগাম জামিন আটকাতে উপস্থিত হয়েছেন সিবিআইয়ের আইনজীবীরাও।

রাজীব কুমারকে সিবিআই কতবার ডেকেছিল তা লিখিত আকারে আদালতে পেশ করার নির্দেশ দেন বিচারক। জানাতে হবে, কোন কোন তারিখে ডেকে পাঠানো হয়েছিল। এবং কোন কোন দিন তিনি গিয়েছিলেন বা যাননি। এই বিরতির পর শনিবার দুপুর সওয়া ২ পর ফের শুনানি শুরু হয়।

রাজীব কুমারের মামলা বারাসত আদালত থেকে ফেরার পরই এই দুটি মামলা দায়ের করে সিবিআই। দুটি মামলার ক্ষেত্রেই রাজীবের আবেদনের ভিত্তিতে মামলা গ্রহণ করে আদালত। একটি মামলা আলিপুরের দায়রা আদালতে নিষ্পত্তি হয়ে গিয়েছে গত বৃহস্পতিবার। আগাম জামিনের আবেদনে অন্য মামলাটি বিচারাধীন আলিপুর জেলা আদালতে। এই মামলায় আগাম জামিনের আবেদন করে কলকাতার প্রাক্তন নগর পাল। আজ এই মামলারই শুনানি চলছে আদালতে।

English summary
Court hearing ends of Rajeev Kumar in Saradha Scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X