• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্নীতি বরদাস্ত করা হবে না! দলের নেতা ও কর্মীদের সাফ বার্তা তৃণমূল নেত্রী মমতার

  • |

দলে দুর্নীতি বরদাস্ত করা হবে না। দলের সভায় এমনটাই বার্তা দিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আম্ফানের ত্রাণে দুর্নীতির অভিযোগ নিয়ে উঠে এসেছিল প্রসঙ্গ। রাজ্যের ঘূর্ণিঝড় বিধ্বস্ত ৪ জেলায় অভিযোগ উঠেছে, ত্রাণের টাকা যাঁদের প্রয়োজন তাঁদের হাতে না দিয়ে নিজের অনুগত ও পরিবারের মধ্যে টাকা ভাগ করে নিয়েছেন তৃণমূলের জনপ্রতিনিধিরা। শুঘু বিরোধীরাই নন, রাজ্যপালও বারবার এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন।

গণতান্ত্রিক উপায়ে 'বদলা' নিলেন দিলীপ ঘোষ! বুধবারে হামলার পর ফের শনিবার ভাঙড়ে, তৃণমূলকে হুঁশিয়ারি

দুর্নীতি বরদাস্ত করা হবে না

দুর্নীতি বরদাস্ত করা হবে না

মুখ্যমন্ত্রী দলের সভায় জানিয়ে দিয়েছেন দুর্নীতি বরদাস্ত করা হবে না। যারা আম্ফানের ত্রাণ নিয়ে দুর্নীতি করেছেন, তাদের কাউকেই ছাড়া হবে না, মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী। প্রশাসনই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি। যারা দুর্নীতিতে অভিযুক্ত, দলও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন তিনি।

দক্ষিণবঙ্গে একের পর এক জেলায় অভিযোগ

দক্ষিণবঙ্গে একের পর এক জেলায় অভিযোগ

আম্ফানের ঝড়ে উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার পাশাপাশি হাওড়া ও হুগলি জেলার কিছু অংশে ক্ষতি হয়েছে। এইসব জেলা থেকেই তৃণমূলের জনপ্রতিনিধিদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই সব জন প্রতিনিধিরা পরিবারের সদস্যদের নাম যেমন তালিকায় ঢুকিয়েছেন, ঠিক তেমনই অনুগতদের নামও তালিকায় ঢুকিয়েছেন। যাদের বাড়ির কোনও ক্ষতিই হয়নি। বঞ্চিত করা হয়েছে, যাদের বাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে তাঁদের।

মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারিতে নতুন তালিকা

মমতা বন্দ্যোপাধ্যায়ের হুঁশিয়ারিতে নতুন তালিকা

ত্রাণ নিয়ে একের পর এক অভিযোগ আসতে থাকায় মমতা বন্দ্যোপাধ্যায় গত সপ্তাহে ঘোষণা করেন, ক্ষতিগ্রস্তদের নতুন তালিকা প্রকাশ করা হবে।

কেন্দ্রের বিরুদ্ধে কর্মসূচি ঘোষণা মমতার

কেন্দ্রের বিরুদ্ধে কর্মসূচি ঘোষণা মমতার

৬ জুলাই থেকে ১৩ জুলাইয়ের মধ্যে কেন্দ্র বিরোধী নানা কর্মসূচির কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। সেখানে বলা হয়েছে, জ্বালানির মূল্য বৃদ্ধি, রেলের বেসরকারিকরণ এবম কয়লায় ১০০ শতাংশ বিদেশি বিনিয়োগের সিদ্ধান্তের বিরুদ্ধে তৃণমূলের তরফে কর্মসূচি নেওয়া হয়েছে।

English summary
Corruption in tha party will not be tolerated, says TMC Supremo Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X