• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা কাণ্ডের তদন্তে দিল্লিতে জেরা কুণাল ঘোষকে

কুণাল ঘোষ
কলকাতা, ১৭ অক্টোবর : সারাদা চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে বৃহস্পতিবার দিল্লিতে জেরা করা হল তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভা সদস্য কুণাল ঘোষকে। কর্পোরেট বিষয়ক মন্ত্রকের বিশেষ শাখা সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিসের কর্তারা জিজ্ঞাসাবাদের জন্য কুণাল ঘোষকে ডেকে পাঠান।

সারদা গোষ্ঠীর গ্রুপ মিডিয়া সিইও পদে নিযুক্ত ছিলেন কুণাল ঘোষ। সারদার কর্ণধার সুদীপ্ত সেন আগেই সিবিআইকে চিঠি লিখে জানান, সারদা কান্ডে লাভবান ব্যাক্তিদের মধ্যে কুণাল ঘোষ অন্যতম। এর পর বিধাননগর কমিশনারেটের পুলিশ এক মাসে কুণাল ঘোষকে ৬ বার জেরা করে। ২৮ সেপ্টেম্বর দল বিরোধী কার্যকলাপের জন্য তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কুণাল ঘোষকে সাসপেন্ড করা হয়।

এই একই ঘটনায় সারদা মিডিয়ার সিনিয়র এক্সিকিউটিভ সোমনাথ দত্তের সাত দিনের পুলিশি হেফাজত হয়। সারদা কাণ্ডের মূল অভিযুক্ত সুদীপ্ত সেনকে ও সনমার্গের আরও দুজনকে জম্মু ও কাশ্মীর থেকে গ্রেফতার করা হয়।

কর্পোরেট বিষয়ক মন্ত্রকের ডাকে বুধবারই দিল্লি পৌছে যান কুণাল ঘোষ। এর আগে ১০ অক্টোবর ৪ ঘণ্টা ধরে পুলিশের জেরা চলে। এদিন কর্পোরেট দফতরের বিশেষ শাখা সিরিয়াস ফ্রড ইনভেস্টিগেশন অফিসে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। তদন্তের সার্থে সবরকম সহযোগিতা করবেন বলে জানিয়েছেন কুণাল ঘোষ।

English summary
corporate affair ministry to question suspended Trinamool MP kunal ghosh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X