• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনাজয়ীর সংখ্যা ছাড়াল ২ লক্ষের গণ্ডি, সংক্রমণে উদ্বেগের মধ্যেই এল স্বস্তি

বাংলায় সক্রিয় করোনা রোগীরা সংখ্যা বেড়ে প্রায় ২৫ হাজার হয়ে গেলেও মঙ্গলবার সুখবর দিল স্বাস্থ্য দফতরের বুলেছিন। দৈনিক করোনাজয়ী ফের তিন হাজার ছাড়িয়ে দেল এদিন। সেইসঙ্গে মোট করোনাজয়ীর সংখ্যাও অতিক্রম করল ২ লক্ষের গণ্ডি। দৈনিক সংক্রমণ উদ্বেগ বাড়িয়ে অবশ্য ধারাবাহিকতা অব্যাহতই রেখেছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৮২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ২৮ হাজার ৩০২ জন। এদিন ৩১৮২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৩১ হাজার ৪৮৪ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৪৮৩। এদিন মৃত্যু হয়েছে ৬২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৩১ হাজার ৪৮৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৪ হাজার ৯৩১ জন। এদিন ৭৩ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩০৪৭ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ২ হাজার ৩০ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.২৮ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ২৮ লক্ষ ৭৯ হাজার ২৭৮ জনের। ৭৮টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩১৯৯৩। এদিন টেস্টিং হয়েছে ৪৫৪৪৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.০৪ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫১১৮৯। এদিন ৫৩৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪৬২৩৪ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫২৭ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৬৮৩১। এদিন আক্রান্ত হয়েছেন ১৭৩ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২১৮ জন বেড়ে হয়েছে ১৫৫৭৪। হুগলিতে ১৯৬ জন বেড়ে আক্রান্ত ১১৫৬৯ জন। এরপর পূর্ব মেদিনীপুর ৯৮০১। এদিন বেড়েছে ১৪১ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৮৮০৩, এদিন বৃদ্ধি পেয়েছে ১৩৩। দার্জিলিংয়ে মোট আক্রান্ত ৭২২১, ছ'হাজারেরও বেশি আক্রান্ত হয়েছে মালদহ, নদিয়া ও পশ্চিম বর্ধমানে।

তৃণমূলে বিভাজন রেখা স্পষ্ট, কোচবিহারের ত্রিমূর্তিকে দিশা দেখালেন প্রশান্ত কিশোর

English summary
Coronavirus -winners overtakes about two lacs in West Bengal on September 22
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X