• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় বাংলাকে পিছিয়ে দিচ্ছে ৩ জেলা, কলকাতার পরিস্থিতি সবথেকে উদ্বেগজনক

বাংলাকে পিছিয়ে দিচ্ছে কলকাতা-সহ তিন জেলার করোনা সংক্রমণ। কলকাতা, হাওড়া আর উত্তর ২৪ পরগনায় সংক্রমণ বাড়ছে হু হু করে। ফলে করোনার পরিসংখ্যানে উদ্বেগজনক পরিস্থিতি তৈরি হচ্ছে। শুক্রবার রাজ্যে করোনা ভাইরাসে সংক্রমণ ছড়িয়েছে আরও ১৩০ জনের শরীরে। শুধু কলকাতাতেই এখ করোনা পজিটিভ রাজ্যের অর্ধেক।

করোনায় বাংলাকে পিছিয়ে দিচ্ছে ৩ জেলা, কলকাতা উদ্বেগজনক

কলকাতার পরিসংখ্যান

শুধু কলকাতায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ৮৪৬ জন। যেখানে গোটা রাজ্যে আক্রান্ত ১৬৭৮, সেখানে কলকাতাতেই আক্রান্ত অর্ধেকেরও বেশি। ৮ মে পর্যন্ত ১৬৭ জন রোগী করোনা মুক্ত হয়েছেন। আর করোনায় মৃত্যু ৫৫ জনের। আর কো-মর্বিডিটিতে যে ৭২ জনের মৃত্যু হয়েছে, তার মধ্যে ৫২ জনই কলকাতার। বর্তমানে করোনা পজিটিভ ৫৭২ জন।

হাওড়া ও উত্তর ২৪ পরগনার করোনা পরিসংখ্যান

কলকাতার পর হাওড়ার পরিস্থিতি সবথেকে উদ্বেগজনক। এখানে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৬২ জন। এখনও পজিটিভ ৩১৮। মৃত্যু হয়েছে ১৫ জনের। কো-মর্বিডিটিতে ৫ জনের আর করোনা মুক্ত হয়েছেন ২৪ জন। উত্তর ২৪ পরগনায় মোট আক্রান্ত ২৩২। এখনও পজিটিভ ১৬২। মৃত্যু হয়েছে ১৩ জনের। ক-মর্বিডিটি ৮ জনের। করোনা মুক্ত ৪৯ জনের।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমণে মৃত্যু হল আরও ন'জনের। ফলে মৃতের সংখ্যা বেড়ে হল ৮৮ জন। নবান্নের তরফে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যাও বেড়েছে উদ্বেগজনক হারে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৩০ জন্। মোট আক্রান্তের সংখ্যা ১৫৪৮ থেকে বেড়ে হয়েছে ১৬৭৮।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়ার তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৬৭৮ জনের মধ্যে এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন ১১৯৫ জন, করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন মোট ৩২৩ জন। করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৮ জনের। বাকি ৭২ জনের মৃত্যু কো-মর্বিলিটির কারণে।

English summary
Coronavirus Update : Three districts with Kolkata is most affected in West Bengal. Kolkata increased anxiety.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X