• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত সন্দেহভাজন যুবককে ধরে ভর্তি করা হল মেদিনীপুরের হাসপাতালে

  • |

করোনা আক্রান্ত সন্দেহ করে এক যুবককে পাঠানো হয় বেলেঘাটা আই ডি হাসপাতালে । কিন্তু হাসপাতালে না গিয়ে ওই যুবক পালিয়ে আসে তার বাড়িতে । বুধবার তাকে ধরে নিয়ে ভর্তি করা হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ।

জেলার স্বাস্থ্য দপ্তরের সূত্রে জানা গিয়েছে যে ওই যুবকের বাড়ি খড়গপুর পুরসভা এলাকার ভবানীপুর এলাকায় ।

করোনা আক্রান্ত সন্দেহভাজন যুবককে ধরে ভর্তি করা হল মেদিনীপুরের হাসপাতালে

দিন কয়েক আগে তার সর্দি কাশি হয়। তার পর তাকে নিয়ে আসা হয় খড়্গপুর হাসপাতালে । সেখানে চিকিৎসকরা সন্দেহ করে যে তার অন্য কিছু হয়েছে । তাকে পাঠানো হয় কলকাতায় এন আর এস মেডিক্যাল কলেজ হাসপাতালে । সেখানে তার শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা জানান যে তার শরীরে করোনা ভাইরাস থাকতে পারে।

তার পর তাকে সেখানে থেকে বেলেঘাটা আই ডি হাসপাতালে পাঠানো হয় । কিন্তু এই যুবক তা না করে পালিয়ে আসে তার বাড়িতে । বুধবার সে শহরে নানা জায়গা তে ঘুরে বেড়ায়। টোটো রিকশাতেও উঠে ঘোরে ।

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

এই দিকে এলাকার লোকজন মারফত পুরো বিষয়টা জানতে পারেন পুরসভার চেয়ারম্যান তথা তৃণমূল কংগ্রেসের বিধায়ক প্রদীপ সরকার ও খড়্গপুর থানার পুলিশ । তারা বিভিন্ন এলাকায় খোঁজ চালিয়ে ওই যুবককে ধরে নিয়ে যায় খড়্গপুর হাসপাতালেই । কিন্তু সেখানে এই ধরনের রোগীদের জন্য পৃথক আইসোলেশন ওয়ার্ড না থাকায় নিয়ে আসা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ।

এই যুবককে আলাদা রেখে তার ওপর নজরদারি রাখা হচ্ছে বলে জানিয়েছেন পশ্চিম মেদিনীপুরের মুখ্য জেলা স্বাস্থ্য আধিকারিক গিরিশচন্দ্র বেরা ।

English summary
করোনা আক্রান্ত সন্দেহভাজন যুবককে ধরে ভর্তি করা হল মেদিনীপুরের হাসপাতালে
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X