• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় বাংলায় উদ্বেগ বাড়াচ্ছে দুই জেলা, মোট সংক্রমণ আড়াই লাখের পথে

বাংলায় করোনা সংক্রমণ উদ্বেগ বাড়িয়েই চলেছে। বিশেষ করে বাংলার দুই জেলা- কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা বাগে আসছে না। ফের করোনা সংক্রমণের হার বাড়ছে দুই জেলায়। মোট করোনা রোগীও বাড়ছে হু হু করে। বাংলায় মোট করোনা আক্রান্ত প্রায় আড়াই লাখের পথে। সক্রিয় করোনা রোগীরা সংখ্যাও ফের ২৫ হাজার ছাড়িয়ে গিয়েছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩১৯০ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ২ লক্ষ ৩৭ হাজার ৮৬৯ জন। এদিন ৩১৯০ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লক্ষ ৪১ হাজার ৫৯ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪৬৬৫। এদিন মৃত্যু হয়েছে ৫৯ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ২ লক্ষ ৪১ হাজার ৫৯ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৩৭৪ জন। এদিন ১৫৩ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৯৭৮ জন। মোট করোনা মুক্ত হলেন ২ লক্ষ ১১ হাজার ২০ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮৭.৫৪ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৩০ লক্ষ ১১ হাজার ৭৫৪ জনের। ৮০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৩৩৪৬৪। এদিন টেস্টিং হয়েছে ৪৩৮১৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.০০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৫৩১৪৮। এদিন ৬৯২ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৪৮১৮৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৮৫ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৭৩৯১। এদিন আক্রান্ত হয়েছেন ১৯৫ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২৫৭ জন বেড়ে হয়েছে ১৬২৫১। হুগলিতে ১৭৮ জন বেড়ে আক্রান্ত ১২০৭৫ জন। এরপর পূর্ব মেদিনীপুর ১০০৯৫। এদিন বেড়েছে ৯০ জন। পশ্চিম মেদিনীপুরে মোট আক্রান্ত ৯১৩২ এদিন বৃদ্ধি পেয়েছে ৯৯।

কলকাতা : বিজেপির অনুষ্ঠানের মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

English summary
Coronavirus spread anxiety in two districts in West Bengal and rushes toward 2.5 lacs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X