• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় খাবার কতটা মজুত রয়েছে!করোনা আতঙ্ক নিয়ে মুখ খুলে কী জানালেন জ্যোতিপ্রিয়

Google Oneindia Bengali News

বাংলায় করোনার দংশন শুরু হয়েছে। শুক্রবারই এই আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২জনে। দ্বিতীয় ব্যক্তিও লন্ডন থেকে কলকাতায় এসেছেন বলে খবর। এদিকে, করোনা আতঙ্কে খাদ্য সংকটের গুজব রটতে শুরু করেছে। এমন পরিস্থিতিতে মুখ খুলেছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্য়োতিপ্রিয় মল্লিক।

জ্যোতিপ্রিয়র বার্তা

জ্যোতিপ্রিয়র বার্তা

জ্যোতিপ্রিয় মল্লিক জানিয়েছেন, ' ভালো থাকতে হবে সতর্ক থাকতে হবে।', প্রশাসনিক বৈঠকও আপাতত তিনি নির্দেশিকা মেনে করছেন। করোনার জেরে তিনি নিজে যে সতর্ক তা বুঝিয়ে দিয়েছেন জ্যোতিপ্রিয় মল্লিক।

খাবার কতটা মজুত রয়েছে বাংলায়?

খাবার কতটা মজুত রয়েছে বাংলায়?

জ্যোতিপ্রিয় মল্লিকের সাফ বার্তা কোনও মতেই খাবার সংক্রান্ত গুজব রটানো যাবে না। গুজব যারা ছড়াচ্ছে , তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার পথে রাজ্যসরকার। জ্যোতিপ্রিয় মল্লিক জানান, তিনি গুজব যে ছড়াবে ,তার বিরুদ্ধে তদন্ত শুরু হবে। ফলে বাংলায় খাদ্য সংকট নিয়ে কোনও গুজব শুনলেই যে তাঁর মন্ত্রক ব্যবস্থা নেবে , তা বলাই বাহুল্য।

'যথেষ্ট খাবার মজুত রয়েছে '

'যথেষ্ট খাবার মজুত রয়েছে '

জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, 'বাংলায় যথেষ্ট খাবার মজুত রয়েছে। নিজে দাঁড়িয়ে তদারকি চালাচ্ছি। চলা প্রচুর আছে চিন্তার কিছু নেই।' রাজ্যের খাদ্যমন্ত্রীর চেয়ার বসে এভাবেই রাজ্যবাসীর প্রতি আশ্বাসবাণী দেন জ্যোতিপ্রিয়।

সাবধানতা অবলম্বনে জ্যোতিপ্রিয়

সাবধানতা অবলম্বনে জ্যোতিপ্রিয়

রাজ্যের খাদ্যমন্ত্রী জ্য়োতিপ্রিয় মল্লিক আপাতত নির্দিষ্ট বিধি মেনেই বারবার স্যানিটাইজার ব্যবহার করছেন। অন্যান্যদের থেকে বজায় রাখছেন নির্দিষ্ট দূরত্ব। আর বাইে বের হলই তিনি মুখে মাস্ক লাগিয়ে বের হচ্ছেন। করোনার থাবা ।খন বাংলাকে গ্রাস করেছে, তখন এভাবেই নিজেকে নিরাপদ রাখছেন খাদ্য়মন্ত্রী।

কমলনাথকে নিয়ে আত্মসমর্পণের সুর দিগ্বিজয়ের গলায়! ফ্লোর টেস্টের আগেই মধ্যপ্রদেশে হার স্বীকার কংগ্রেসেরকমলনাথকে নিয়ে আত্মসমর্পণের সুর দিগ্বিজয়ের গলায়! ফ্লোর টেস্টের আগেই মধ্যপ্রদেশে হার স্বীকার কংগ্রেসের

English summary
Coronavirus scare, How Bengal food minister Jyotipriya Mullick reacted.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X