• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা করোনা মুক্তির দিকে এগোচ্ছে, দৈনিক সংক্রমণে নিয়ন্ত্রণ আশার আলো দেখাচ্ছে

বাংলা ক্রমশ করোনা মুক্তির দিকে এগোচ্ছে। দৈনিক সংক্রমণে নিয়ন্ত্রণে আসায় আশার আলো দেখছে বাংলা। মঙ্গলবার করোনার দৈনিক সংক্রমণ এখন চারশোর আশেপাশে ঘোরাফেরা করছে। এদিন পরীক্ষার সংখ্যা বাড়লেও সেই অনুপাতে বাড়েনি সংক্রমণ। সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৯৭ শতাংশ। আর সক্রিয় করোনার রোগীর সংখ্যাও কমছে হু হু করে।

Positive Story : বাংলায় ফের কমল করোনার দৈনিক সংক্রমণ
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৪১২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৬৫ হাজার ৬৬১ জন। এদিন ৪১২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৬৬ হাজার ৭৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০০৭৪। এদিন মৃত্যু হয়েছে ১১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৬৬ হাজার ৭৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৬ হাজার ৭৮১ জন। এদিন ১১২ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৪১২ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৫১৩ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৪৯ হাজার ২১৮ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.০২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৭৬ লক্ষ ৯৬ হাজার ২৭২ জনের। ১০১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৮৫৫১৪। এদিন টেস্টিং হয়েছে ৩০০৩৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৩৬ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২৬৯১৭। এদিন ১০৫ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১২০৬৩৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১১৫ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ২৩ জন বেড়ে হয়েছে ৩৬৭৮৬। হাওড়ায় আক্রান্ত ৩৫৩১৫। এদিন আক্রান্ত হয়েছেন ১৭ জন। হুগলিতে ১৫ জন বেড়ে আক্রান্ত ২৯২১১ জন।

বিশ্বের ৬ টি দেশে যাচ্ছে ভারতের ভ্যাকসিন , ঘোষণা দিল্লির

English summary
Coronavirus is in control and daily infection decreased in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X