• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা চলে গিয়েছে! লকডাউন নিয়ে 'দিদিমনি'কে কড়া আক্রমণ দিলীপ ঘোষের

কড়া নাড়ছে ২০২১-এর নির্বাচন। পুজোর পরেই সবার নেমে পড়ার কথা। বাধ সাধছে করোনা। এই পরিস্থিতিতেও জেলায় জেলায় সফর করছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। হুগলির ধনিয়াখালির এরকমই এক সভা থেকে তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন দিলীপ ঘোষ। তিনি দাবি করেন, করোনা বিদায় নিয়েছে।

একের পর এক ক্যাবিনেট বৈঠকে অনুপস্থিত শুভেন্দু! ভবিষ্যৎ জল্পনা তুঙ্গে

 বিজেপির সভা বন্ধ করতেই লকডাউন

বিজেপির সভা বন্ধ করতেই লকডাউন

সভায় দিলীপ ঘোষ অভিযোগ করেন, রাজ্যে লকডাউন করা হচ্ছে একমাত্র বিজেপির সভা বন্ধ করতে। ২০২১-এর বিধানসভা নির্বাচনের দিকে নজর রেখেই তা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি বলেন, এইভাবে কেউ তাদের সভা বন্ধ করতে পারবে না।

করোনা বিদায় নিয়েছে

করোনা বিদায় নিয়েছে

সভায় দিলীপ ঘোষ বলেন করোনা বিদায় নিয়েছে। যদিও কোন প্রেক্ষিতে তিনি এই কথা বললেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যেদিন দিলীপ ঘোষ এই কথা বলেছেন, সেদিন রাজ্যে রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হয়েছে। আর তার পরেরদিন দেশে রেকর্ড সংখ্যক মানুষ যেমন আক্রান্ত হয়েছেন, তেমনই রেকর্ড সংখ্যাক মানুষের মৃত্যু হয়েছে সারা দেশে।

জেপি নাড্ডার আক্রমণ মমতাকে

জেপি নাড্ডার আক্রমণ মমতাকে

ওই একইদিনে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা মমতা বন্দ্যোপাধ্যায়কে হিন্দু বিরোধী বলে আক্রমণ করেন। কেননা ৫ অক্টোবর অযোধ্যায় রামমন্দিরের ভূমি পুজোর দিনে রাজ্যে লকডাউন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ৩১ জুলাই ইদ উপলক্ষে রাজ্যে কোনও কড়াকড়ি শিথিল করা হয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি।

পরে ভোটে তৃণমূলকে ছুঁড়ে ফেলব

পরে ভোটে তৃণমূলকে ছুঁড়ে ফেলব

ভার্চুয়াল সভায় জেপি নাড্ডা বলেন, যেভাবে বিজেপির ভোট বাড়ছে তাতে পরবর্তী নির্বাচনে রাজ্যের ক্ষমতা থেকে তৃণমূলকে ছুঁড়ে ফেলা যাবে বলেও মন্তব্য করেন তিনি।

English summary
Coronavirus is gone and lockdown is imposing to interrupt only BJP rallies alleges Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X