• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের ১৫ টি জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি, সক্রিয় আক্রান্তের সংখ্যা হ্রাসে কিছুটা স্বস্তি

Google Oneindia Bengali News

রাজ্যে করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা কোনও দিন ৮০০-র নিচে তো পরের দিনই ৮০০-র ওপরে। এরকমই চলছে গত দিন কয়েক ধরে। শনিবারের মতো রবিবারেও রাজ্যে সব থেকে বেশি সংক্রমণ দার্জিলিং-এ। তারপরেই ফের উত্তর ২৪ পরগনা। জেলাগুলির মধ্যে এদিন হুগলিতে মৃত্যুর সংখ্যা সব থেকে বেশি।

আক্রান্তের চেয়ে কম হল দৈনিক সুস্থতার সংখ্যা!
 কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

কলকাতা ও উত্তর ২৪ পরগনায় করোনা

রবিবার বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৮০৬। আগের দিনের থেকে সংখ্যাটা অনেকটাই বেশি। শনিবার আক্রান্তের সংখ্যা ছিল ৭৩০। কলকাতায় এদিন করোনা সংক্রমিতের সংখ্যা ৫৫(৫৮)। উত্তর ২৪ পরগনায় ৮৭ (৮৬) জন করোনা আক্রান্ত হয়েছেন। করোনায় শুধু কলকাতায় প্রাণ হারিয়েছেন ৪৯৬৬ জন। আর উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা ৪৫৫৫।

 একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

একনজরে কলকাতার করোনা পরিসংখ্যান

এদিন পর্যন্ত কলকাতায় মোট করোনা আক্রান্ত ৩,১০, ০৬৫। এদিন মৃত্যু হয়েছে ১ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৩,০৪, ৩৬৫ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৭৩৪ জন। আগের দিনের থেকে সংখ্যাটা ২৫ কম।

 উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনায় করোনা পরিসংখ্যান

উত্তর ২৪ পরগনা জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত ৩,১৮, ৫৯৮ জন। এদিন মৃত্যু হয়েছে ১ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ৩, ১২, ৭৭৭ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ১২৬৬ জন। গত দিনের থেকে সংখ্যাটা ৯ কম।

চিন্তায় রেখেছে দার্জিলিং

চিন্তায় রেখেছে দার্জিলিং

আক্রান্তের নিরিখে জেলাগুলির মধ্যে এদিন প্রথমে দার্জিলিং (৮৯)। তারপরেই উত্তর ২৪ পরগনা(৮৭) আর তিন নম্বরে জলপাইগুড়ি (৬১) । দক্ষিণ ২৪ পরগনায় ৪৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ৯৫৭৬৬ জন। হাওড়ায় আক্রান্ত ৯৪, ২৭৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৩৮ জন।

কোন জেলায় দৈনিক কত সংক্রমণ

কোন জেলায় দৈনিক কত সংক্রমণ

(ব্রাকেটে আগের দিনের আক্রান্তের সংখ্যা)
গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ৩১ (১৭), কোচবিহারে ৪২ (৪০) , দার্জিলিং ৮৯ (৮৯), কালিম্পং ২০ (২১) , জলপাইগুড়ি ৬১ (৫০), উত্তর দিনাজপুরে ৫ (১২), দক্ষিণ দিনাজপুরে ৮ (৬), মালদহ ২ (৩), মুর্শিদাবাদ ৬ (৫), নদিয়া ৪২ (৩৭), বীরভূম ৭ (৬), পুরুলিয়া ১১ (১০), বাঁকুড়ায় ২৩ (২৮), ঝাড়গ্রাম ৩৪ (২৮), পশ্চিম মেদিনীপুর ৪৩ (৪১), পূর্ব মেদিনীপুর ৬০ (৪৫), পূর্ব বর্ধমান ৩৯ (২২), পশ্চিম বর্ধমান ১১ (১৬), হাওড়া ৩৮ (২৮), হুগলিতে ৪৩ (৪৮), উত্তর ২৪ পরগনায় ৮৭ (৮৬), দক্ষিণ ২৪ পরগনায় ৪৯ ( ৩৪) জন আক্রান্ত হয়েছেন।

১৭ জেলায় এদিন কোনও মৃত্যুর খবর নেই

১৭ জেলায় এদিন কোনও মৃত্যুর খবর নেই

এদিন আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পং, জলপাইগুড়ি, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদহ, মুর্শিদাবাদ, বীরভূম, পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, পশ্চিম বর্ধমান, হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনা থেকে মৃত্যুর কোনও খবর নেই। এদিন সব থেকে বেশি ৩ জনের আক্রান্তের মৃত্যু হয়েছে হুগলিতে। তারপরেই রয়েছে নদিয়া(২) এছাড়া কলকাতা, উত্তর ২৪ পরগনা, পূর্ব বর্ধমান একজন করে আক্রান্তের মৃত্যু হয়েছে। শনিবার রাজ্যে সক্রিয় আক্রান্তের সংখ্যা ছিল ১১,৮৯১ জন। এদিন তা কমে হয়েছে ১১৭৯৬ জন।

English summary
Coronavirus infection statistics in West Bengal districts on 25 July
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X