• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংক্রমণ রাজ্যে, আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই, মৃত্যু বেড়ে ৫৬

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা ভাইরাসে ফের রেকর্ড সংক্রমণ। আক্রান্তের সংখ্যা প্রায় ৩ হাজার ছুঁই ছুঁই। আক্রান্ত হয়েছেন ২৯৯৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ৫৬ জনের। যার জেরে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২২৬৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২৮৯৭ জন।

বাড়ল করোনা সংক্রমণ

বাড়ল করোনা সংক্রমণ

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমণে নতুন রেকর্ড। আক্রান্ত হয়েছেন ২৯৯৭ জন। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ৭ হাজার ৩২৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে মারা গিয়েছে ৫৬ জন। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ হাজার ২৫৯ জন।

বাড়ল সুস্থতার সংখ্যা

বাড়ল সুস্থতার সংখ্যা

করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও সুস্থতার সংখ্যাও বাড়ছে রাজ্যে। ৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ৪৯৭ জন। মোট সুস্থতার সংখ্যা বেড়ে হয়েছে ৭৮ হাজার ৬১৭ জন। এখনও পর্যন্ত রাজ্যে সুস্থতার হার ৭৩.২৫ শতাংশ।

১০ রাজ্যে সংক্রমণ

১০ রাজ্যে সংক্রমণ

ভারতে ৮০ শতাংশ সংক্রমণ ছড়াচ্ছে ১০টি রাজ্য থেকে। তার মধ্যে বাংলাও রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১০ রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে বৈঠক করেন। তিনি বলেছেন ১০ রাজ্যেই পরীক্ষা আরও বাড়াতে হবে। তাহলে অনেকটাই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হবে।

বেড়েছে করোনা পরীক্ষা

বেড়েছে করোনা পরীক্ষা

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা পরীক্ষা হয়েছে ৩০ হাজার ৩২ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১২ লক্ষ ১৬ হাজার ৯৫৫ জনের। ৮.৮২ শতাংশ করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা পরিস্থিতিতে লকডাউনের পথে হাঁটতে শুরু করেছে রাজ্য। জেলাগুলিতেও সংক্রমণ দ্রুত হারে বাড়ছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

কলেজের অনলাইন অ্যাডমিনেশনে নেওয়া যাবে না টাকা, সাফ জানালেন শিক্ষামন্ত্রী

রেড রোডে আড়ম্বরহীন ৭৪ তম স্বাধীনতা দিবস উদযাপন

English summary
Coronavirus infection in West Bengal last 24 hours almost 3,000
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X