• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার দৈনিক সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী বাংলায়, দৈনিক করোনা-মুক্ত প্রায় সমান সমান

Google Oneindia Bengali News

করোনার দৈনিক সংক্রমণ ফের ঊর্ধ্বমুখী বাংলায়। টেস্টিং করোনার সংক্রমণ আবার সাতশো পেরিয়ে গিয়েছে। দৈনিক করোনা-মুক্তের সংখ্যা প্রায় সমান সমান বাংলায়। ফলে মাত্র ৩৭ জন কমেছে করোনা সক্রিয়ের সংখ্যা। এখনও বাংলাপর করোনা সক্রিয় সাড়ে ১০ হাজারেরও বেশি। করোনায় মৃতের সংখ্যা ১০।

৩০ হাজারে নামল দৈনিক সংক্রমণ, আক্রান্তের চেয়ে বেশি হল সুস্থতার সংখ্যা!
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭২৯। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ৩০ হাজার ২৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮১৭০। এদিন মৃত্যু হয়েছে ৯ জনের। করোনায় মৃতের সংখ্যা গতদিন ছিল ১২। তা থেকে কমে এদিন হয়েছে ৯ জন।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৫ লক্ষ ৩০ হাজার ২৪ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১০ হাজার ৭৬৭ জন। এদিন মাত্র ৩৭ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৭২৯ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৭৫৬ জন। মোট করোনা মুক্ত হলেন ১৫ লক্ষ ১ হাজার ৮৭ জন। সুস্থতার রেট হয়েছে ৯৮.১১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৫৮ লক্ষ ৫০ হাজার ৮৩৮। ১৩১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৭৬১২০। এদিন টেস্টিং হয়েছে ৪৩৫৩২ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে এদিন করোনা সক্রিয়ের হার ১.৬৭ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হারে কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় আগের থেকে একটু উদ্বেগ কমেছে। কলকাতায় করোনা আক্রান্ত ৩১০৬৩৯। এদিন ৫৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৯৪৪১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৬ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৪৫ জন বেড়ে হয়েছে ৯৬১৯৪। হাওড়ায় আক্রান্ত ৯৪৫৭৩। এদিন আক্রান্ত হয়েছেন ২৪ জন। হুগলিতে ৩৫ জন বেড়ে আক্রান্ত ৮১৮৩৩ জন।

কোন জেলায় উদ্বেগ, কোন জেলায় স্বস্তি

কোন জেলায় উদ্বেগ, কোন জেলায় স্বস্তি

সোমবারের করোনা বুলেটিনে ৫০-এর উপরে করোনা সংক্রমিত হয়েছে বাংলার চার জেলায়। উত্তর ২৪ পরগনা, কলকাতার পাশাপাশি দার্জিলিং ও জলপাইগুড়ি জেলায় করোনা সংক্রমণ এদিন ৫০-এর উপরে। উত্তর ২৪ পরগনায় সবথেকে বেশি ৮৬ জন সংক্রমিত হয়েছেন। কলকাতায় ৫৯ জন আর দার্জিলিংয়ে ৫৮ জন। এদিন জলপাইগুড়িতে আক্রান্ত হয়েছেন ৭৮ জন। আর সবথেকে কম সংক্রমণ এদিন দক্ষিণ দিনাজপুরে। মাত্র ২ জন সংক্রমিত হয়েছেন এদিন। মালদহে ৫ জন আর পুরুলিয়ায় ৮ জন আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। উত্তর ২৪ পরগনা ও দার্জিলিংয়ের করোনা সক্রিয়ের সংখ্যা শুধু হাজারের ঊর্ধ্বে। ১০০ নিচে সক্রিয় মালদহ, পুরুলিয়া, মুর্শিদাবাদ ও দক্ষিণ দিনাজপুরে।

English summary
Coronavirus infection again increased in West Bengal after increasing testing
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X