• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের শাসক দলে করোনা থাবা, এবার আক্রান্ত পাণিহাটির বিধায়ক

সুজিত বসুর পর এবার করোনা ভাইরাস থাবা বসাল শাসক দলের আরেক বিধায়কের উপর। এবার করোনা আক্রান্ত হলেন পাণিহািটর তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্মল ঘোষ। কয়েকদিন আগেই আম্ফান বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিলি করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তাঁর ছেলে। তারপরেই তিনি কোয়ারেন্টাইনে চলে যান। এবং করোনা পজিটিভ রিপোর্ট আসে।

করোনা আক্রান্ত বিধায়ক

করোনা আক্রান্ত বিধায়ক

সুজিত বসুর পর এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন পাণিহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক নির্মল ঘোষ। করোনা পজিটিভ রিপোর্ট এসেছে তাঁর। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন তাঁর েছলে তীর্থঙ্কর ঘোষ। তার থেকেই করোনা সংক্রমণ বলে মনে করা হচ্ছে। মঙ্গলবার আবার বাইপাসের হাসপাতালে করোনা পরীক্ষা করানোর কথা তাঁর।

করোনা আক্রান্ত তাঁর ছেলে

করোনা আক্রান্ত তাঁর ছেলে

কয়েকদিন আগে আম্ফান বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিলি করতে গিয়েছিলন তিনি। সেখান থেকে ফেরার পরেই অসুস্থ হয়ে পড়েন বিধায়কের ছেলে। পরীক্ষা করে জানান যায় করোনা আক্রান্ত তিনি। তারপরেই হাসপাতালে ভর্তি করা হয় করোনা আক্রান্ত বিধায়কের ছেলেকে। তারপরেই গোটা পরিবারের করোনা পরীক্ষা করানো হয়। তাতে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে বিধায়ক নির্মল ঘোষের।

করোনা আক্রান্ত সুজিত বসু

করোনা আক্রান্ত সুজিত বসু

কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু। প্রথমে বাড়িতেই ছিলেন তিনি। তারপর হাসপাতালে ভর্তি হন। আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রী এবং ছেলেও। করোনা মুক্ত হয়ে কয়েকদিন আগেই বাড়ি ফিরেছেন সুজিত বসু। তাঁর স্ত্রী এবং ছেলের এখনও িচকিৎসা চলছে।

করোনা সংক্রমণ রাজ্যে

করোনা সংক্রমণ রাজ্যে

রাজ্যে করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমশ বেড়ে চলেছে। যদিও সুস্থ হয়ে ওঠার হার বাড়ছে। তবে আনলক ওয়ানে করোনা সংক্রমণ গোটা দেেশই বেড়েেছ। জেলায় জেলায় ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের সংক্রমণ। পরিযায়ী শ্রমিকরা ফিরতে শুরু করায় গ্রিন জোনেও করোনা সংক্রমণ বাড়ছে বলে আশঙ্কা করা হচ্ছে।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী

প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীদের বৈঠক, অংশ না নেওয়ার সিদ্ধান্ত রাজ্যের

English summary
Coronavirus infected West Bengal TMC MLA Nirmal Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X