• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণে খানিক স্বস্তি, সংক্রমিতের থেকে বেশি মানুষ সুস্থ একদিনে

বাংলায় করোনা পরিস্থিতিতে খানিক স্বস্তির খবর এল সোমবার। এদিন করোনা আক্রান্তের তুলনায় অধিক সংখ্যক মানুষ সুস্থ হয়েছেন। তবে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা এদিনও দু-হাজার ছাড়িয়ে গেল। সেইসঙ্গে মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল ৬০ হাজার। মৃত্যুর সংখ্যাও বাড়ল উদ্বেগজনক হারে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২১১২ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫৮ হাজার ৭১৮ জন। এদিন ২১১২ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬০ হাজার ৮৩০ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৪১১। এদিন মৃত্যু হয়েছে ৩৯ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৬০ হাজার ৮৩০ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ১৯৫০২ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২১৬৬ জন। মোট করোনা মুক্ত হলেন ৩৯ হাজার ৯১৭ জন। সুস্থতার রেট হয়েছে ৬৫.৬২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৮ লক্ষ ২২ হাজার ১৪০ জনের। ৫৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৯১৩৫। এদিন টেস্টিং হয়েছে ১৭০০৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৪০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ পাঁচ জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১৮৭৫৩। এদিন ৫৫২ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১২৯০১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪৯৩ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৬৯২৭। এদিন আক্রান্ত হয়েছেন ১৭৪ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১১৮ জন বেড়ে হয়েছে ৪৫৬০। হুগলিতে ৭৯ জন বেড়ে আক্রান্ত ২৯৫৬ জন।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

আলুওয়ালিয়াজি দলে এলে তাঁকেও ফোন করতে রাজি, কাকে বার্তা তৃণমূলের জিতেন্দ্রর

English summary
Coronavirus discharged persons are more than corona affected in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X