• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনামুক্তের সংখ্যা ১৫ লক্ষ পেরিয়ে গেল, আর সক্রিয় ১১ হাজারেরও কম

Google Oneindia Bengali News

বাংলায় করোনামুক্তের সংখ্যা ১৫ লক্ষ পেরিয়ে গেল। আর করোনা সক্রিয়ের সংখ্যা ১১ হাজারেরও কম। করোনার দৈনিক সংক্রমণ ৬০০-র নিচে নেমে গিয়েছে এদিন। যদিও করোনার টেস্টিংও কমেছে অনেক। সক্রিয়তার হার বেড়েছে! বেড়েছে করোনামুক্তের হারও। সার্বিকভাবে বাংলায় ফুটে উঠেছে করোনা থেকে সুস্থ হয়ে ওঠার ছবি।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫৭৫। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ২৯ হাজার ২৯৫ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮১৬১। এদিন মৃত্যু হয়েছে ১২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৫ লক্ষ ২৯ হাজার ২৯৫ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১০ হাজার ৮০৩ জন। এদিন ১৭১ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৫৭৫ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৭৩৪ জন। মোট করোনা মুক্ত হলেন ১৫ লক্ষ ৩৩১ জন। সুস্থতার রেট হয়েছে ৯৮.১১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৫৮ লক্ষ ৭ হাজার ৩০৬। ১৩১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৭৫৬৩৭। এদিন টেস্টিং হয়েছে ৩৩২১৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে এদিন করোনা সক্রিয়ের হার ১.৭৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হারে কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় আগের থেকে একটু উদ্বেগ কমেছে। কলকাতায় করোনা আক্রান্ত ৩১০৫৮০। এদিন ৬১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৯৩৫৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৯ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ২৮ জন বেড়ে হয়েছে ৯৬১৪৯। হাওড়ায় আক্রান্ত ৯৪৫৪৯। এদিন আক্রান্ত হয়েছেন ২৫ জন। হুগলিতে ৪০ জন বেড়ে আক্রান্ত ৮১৭৯৮ জন।

কোন জেলায় উদ্বেগ, কোন জেলায় স্বস্তি

কোন জেলায় উদ্বেগ, কোন জেলায় স্বস্তি

সোমবারের করোনা বুলেটিনে ৫০-এর উপরে করোনা সংক্রমিত শুধুমাত্র উত্তর ২৪ পরগনা ও কলকাতা জেলায়। দার্জিলিং জেলায় করোনা সংক্রমণ এদিন ৪৯, নদিয়ায় ৪৮। আর সবথেকে কম সংক্রমণ মুর্শিদাবাদ ও উত্তর দিনাজপুরে। ওই দুই জেলায় মাত্র ১ জন সংক্রমিত হয়েছেন এদিন। মালদহে ২ জন আর পুরুলিয়ায় ৩ জন আক্রান্ত করোনা ভাইরাসে। উত্তর ২৪ পরগনা ও দার্জিলিংয়ের করোনা সক্রিয়ের সংখ্যা শুধু হাজারের ঊর্ধ্বে।

ফের দৈনিক সংক্রমণ ছাড়াল ৪০ হাজারের গণ্ডি!

English summary
Coronavirus discharge rate number crossed 15 lacs in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X