• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণে আশার আলো, আক্রান্তের সংখ্যাকে হারিয়ে ৭০ হাজার সুস্থ

বাংলায় করোনা সংক্রমণে আশার আলো সুস্থতার সংখ্যা। স্বাস্থ্য দফতরের করোনা বুলেটিনে সোমবার জানানো হল রাজ্যে একদিনে তিন হাজারেরও বেশি সুস্থ হয়েছেন। এই সংখ্যা এদিনের আক্রান্তের থেকেও বেশি। সুস্থতার সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ৭০ হাজার। এই আশা নিয়েই করোনার বিরুদ্ধে লড়াই চালাচ্ছে বাংলা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯০৫ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৯৫ হাজার ৫৫৪ জন। এদিন ২৯০৫ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৮ হাজার ৪৫৯ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২১০০। এদিন মৃত্যু হয়েছে ৪১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৯৮ হাজার ৪৫৯ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৬ হাজার ০৩১ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩২০৮ জন। মোট করোনা মুক্ত হলেন ৭০ হাজার ৩২৮ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৭১.৪৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১১ লক্ষ ৩২ হাজার ১৯৬ জনের। ৬০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১২৫৮০। এদিন টেস্টিং হয়েছে ২৬২৯৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৭০ শতাংশ।

ইসলামিয়া হাসপাতালের পরিকাঠামো পরিদর্শনে ফিরহাদ হাকিম
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৮৪৭৪। এদিন ৬১৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২১০৪৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪৯২ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ৯৯৪৪। এদিন আক্রান্ত হয়েছেন ২০৯ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৯৫ জন বেড়ে হয়েছে ৭১৮৯। হুগলিতে ১১২ জন বেড়ে আক্রান্ত ৪৬৯৫ জন। এরপরেই রয়েছে মালদহ ও দার্জিলিং।

English summary
Coronavirus discharge rate is again high from affected in West Bengal on August 10.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X