• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা-সুস্থের সংখ্যা দ্বিতীয় তরঙ্গে এই প্রথম আক্রান্তের বেশি, করোনাজয়ী ১০ লক্ষ পার

করোনার দ্বিতীয় তরঙ্গে বাংলায় ফিরল খানিক স্বস্তি! এই প্রথম দৈনিক সুস্থতার সংখ্যা আক্রান্তের তুলনায় বেশি। সোমবার টেস্টিং তুলনায় একটু কম হয়েছে। ফলে করোনার দৈনিক সংক্রমণও নেমেছে ১৯ হাজারে। সেইসঙ্গে বেড়েছে করোনায় সুস্থতার সংখ্যা। এদিন করোনায় সুস্থতার সংখ্যা দৈনিক আক্রান্তের থেকে বেশি। তবে কমছে না মৃত্যু।

Covid 19 Update : কলকাতা : নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৩৪৫১ জন

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৯০০৩ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১১ লক্ষ ৩৩ হাজার ৪৩০ জন। এদিন ১৯০০৩ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ লক্ষ ৫২ হাজার ৪৩৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৩৪৩১। এদিন মৃত্যু হয়েছে ১৪৭ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১১ লক্ষ ৫২ হাজার ৪৩৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১ লক্ষ ৩১ হাজার ৫৬০ জন। এদিন ২৪৫ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১৯০০৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৯১০১ জন। মোট করোনা মুক্ত হলেন ১০ লক্ষ ৭ হাজার ৪৪২ জন। সুস্থতার রেট হয়েছে ৮৭.৪২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ১৫ লক্ষ ৩৭৩। ১১৪টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১২৭৭৮২। এদিন টেস্টিং হয়েছে ৬০০১৬ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ১০.০২ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৫৭৯৭৩। এদিন ৩৮৯৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২৪৬৩৩৮। জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪২২০ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ১২৬৯ জন বেড়ে হয়েছে ৭০৮২৮। হাওড়ায় আক্রান্ত ৭০০৮৯। এদিন আক্রান্ত হয়েছেন ১২৭১ জন। হুগলিতে ১০৮৬ জন বেড়ে আক্রান্ত ৫৯৩০৩ জন।

English summary
Coronavirus discharge persons are more than affected first time in West Bengal. Corona winners of West Bengal and discharge rate are increased.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X