• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাজয়ীর সংখ্যা বাড়ছে! সংক্রমণকে হারিয়ে জিতছে বাংলা, একনজরে পরিসংখ্যান

বাংলায় করোনাজয়ীর সংখ্যা বাড়ছে! সংক্রমণকে হারিয়ে জিতছে বাংলা। করোনায় আশার আলো দেখতে পাওয়া যাচ্ছে। টানা আটদিন বাংলায় করোনাজয়ীর সংখ্যা বেশি হল সংক্রমিতের তুলনায়। সক্রিয় করোনা রোগীর সংখ্যা কমছে বাংলায়। এখন মাত্র ২৫ হাজারের একটু বেশি করোনা সক্রিয় রয়েছেন বাংলায়। সুস্থ হয়েছেন ১ লক্ষ ৩৪ হাজারেরও বেশি মানুষ।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯৯৩ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৫৯ হাজার ৭৮৫ জন। এদিন ২৯৯৩ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৬২ হাজার ৭৭৮ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩২২৮। এদিন মৃত্যু হয়েছে ৫২ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ৬২ হাজার ৭৭৮ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ২৮০ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৩১৮ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৩৪ হাজার ২৭০ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮২.৪৯ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১৮ লক্ষ ৮৭ হাজার ৬৩৫ জনের। ৭০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২০৯৭৪। এদিন টেস্টিং হয়েছে ৪২২৩৯ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৬২ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪০১৫৭। এদিন ৪৪৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩৩৮৬৮ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৪৬৭ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৩৪৪২। এদিন আক্রান্ত হয়েছেন ১০৪ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৮৬ জন বেড়ে হয়েছে ১১৩৪৬। হুগলিতে ১১৫ জন বেড়ে আক্রান্ত ৭৬৫৬ জন। এরপর ছ-হাজারের উপর আক্রান্ত পূর্ব মেদিনীপুরে, পাঁচ হাজারেরও বেশি আক্রান্ত দার্জিলিংয়ে, চার হাজারের বেশি আক্রান্ত মালদহ ও পশ্চিম মেদিনীপুরে।

English summary
Coronavirus discharge is more than affected in West Bengal on August 31
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X