• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় আক্রান্তের থেকে করোনাজয়ী বেশি! স্বস্তির খবরের মধ্যে উদ্বেগ শুধু মৃত্যুহারে

বাংলায় করোনা সংক্রমিতের তুলনায় সুস্থতার সংখ্যা বেশি গত ২৪ ঘণ্টায়। মঙ্গলবারের করোনা বুলেটিনে যে তথ্য সামনে এল, তাতে সংক্রমণে স্বস্তি মিলল। রেকর্ড টেস্টিং সত্ত্বেও করোনা সংক্রমণ তিন হাজারের নিচে। সেখানে করোনায় মুক্তের সংখ্যা এদিনও তিন হাজারেরও বেশি। তবে উদ্বেগ বাড়াচ্ছে মৃতের সংখ্যা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯৬৪ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১ লক্ষ ৪১ হাজার ৮৩৭ জন। এদিন ২৯৬৪ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৪৪ হাজার ৮০১ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯০৯। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ৪৪ হাজার ৮০১ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৭ হাজার ৩৪৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩২৫১ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ১৪ হাজার ৫৪৩ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৭৯.১০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১৬ লক্ষ ৩৪ হাজার ১০২ জনের। ৭০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৮১৫৭। এদিন টেস্টিং হয়েছে ৩৭৫২৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৮৬ শতাংশ।

নভেম্বর পর্যন্ত কোভিড স্বাস্থ্যবিমার মেয়াদ বাড়ালেন মমতা
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৩৭২৬৩। এদিন ৫৪১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩০৬০৫ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৯০ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১২৫৯০। এদিন আক্রান্ত হয়েছেন ১৩৪ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ১৫১ জন বেড়ে হয়েছে ১০২৬০। হুগলিতে ১২২ জন বেড়ে আক্রান্ত ৬৯৩৮ জন। এরপর পাঁচ হাজারের উপর আক্রান্ত পূর্ব মেদিনীপুরে, চার হাজারের বেশি আক্রান্ত মালদহ ও দার্জিলিংয়ে।

English summary
Coronavirus discharge is more than infected in West Bengal on August 25. The death rate till now high in West Bengal due to Corona.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X