• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় আশার আলো দেখাচ্ছে বাংলা, টানা সাতদিন কমছে সক্রিয় সংক্রমিতের সংখ্যা

করোনায় আশার আলো দেখাচ্ছে বাংলা। টানা সাতদিন করোনাজয়ীর সংখ্যা বেশি সংক্রমিতের তুলনায়। ফলে সাতদিন ধরে কমছে সক্রিয় করোনা রোগীর সংখ্যা। বাংলায় এখন মাত্র সাড়ে ২৫ হাজারের একটু বেশি করোনা সক্রিয় রয়েছেন। সুস্থ হয়েছেন ১ লক্ষ ৩০ হাজারেরও বেশি। এই পরিসংখ্যানেই করোনা জয়ের দিশা দেখতে পেয়েছে বাংলা।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৩০১৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫৬ হাজার ৭৬৬ জন। এদিন ৩০১৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লক্ষ ৫৯ হাজার ৭৮৫ জনে। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩১৭৬। এদিন মৃত্যু হয়েছে ৫০ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

এদিন রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১ লক্ষ ৫৯ হাজার ৭৮৫ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৫ হাজার ৬৫৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৩০৮ জন। মোট করোনা মুক্ত হলেন ১ লক্ষ ৩০ হাজার ৯৫২ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৮১.৯৬ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১৮ লক্ষ ৪৫ হাজার ৩৯৬ জনের। ৭০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ২০০৫৪। এদিন টেস্টিং হয়েছে ৪৩৪৩৬ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৬৬ শতাংশ।

নবান্ন অভিযানের ডাক সৌমিত্র খানের
সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৩৯৭১৭। এদিন ৪২৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩৩৪০১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৯৪ জন। তারপরেই আছে হাওড়া, হাওড়ায় আক্রান্ত ১৩৩৩৮। এদিন আক্রান্ত হয়েছেন ১৬৭ জন। তারপরের স্থানে রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। এদিন ২০২ জন বেড়ে হয়েছে ১১১৬০। হুগলিতে ১২৮ জন বেড়ে আক্রান্ত ৭৫৪১ জন। এরপর ছ-হাজারের উপর আক্রান্ত পূর্ব মেদিনীপুরে, চার হাজারের বেশি আক্রান্ত মালদহ, দার্জিলিং ও পশ্চিম মেদিনীপুরে।

English summary
Coronavirus discharge is more than affected in West Bengal on during respectively seven days.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X