• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা কাড়ল একদিনেই শতাধিক প্রাণ, করোনাজয়ীর সংখ্যা বৃদ্ধিতে খানিক স্বস্তি

বাংলায় করোনা কাড়ল একদিনেই এক শতাধিক প্রাণ। তবে করোনাজয়ীর ধারাবাহিক বৃদ্ধিতে খানিক স্বস্তি ফিরেছে বাংলায়। তা বলে আক্রান্তের সংখ্যা কিন্তু কমেনি। সাড়ে ৫৭ হাজার টেস্টিংয়ের মধ্যে প্রায় সাড়ে ১৭ হাজার সংক্রমিত হয়েছে একদিনে। দিন দিন বাংলার করোনা সংক্রমণে উদ্বেগ বেড়েই চলেছে।

Covid 19 Update : কলকাতা : নতুন করে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৩৯৯০ জন

বাংলায় করোনা কাড়ল একদিনেই এক শতাধিক প্রাণ। করোনাজয়ী বাড়ল

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান
স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৭৬৩৯ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৮ লক্ষ ৮০ হাজার ৮৯৪ জন। এদিন ১৭৬৩৯ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮ লক্ষ ৯৮ হাজার ৫৩৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১৭৪৪। এদিন মৃত্যু হয়েছে ১০৭ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান
রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৮ লক্ষ ৯৮ হাজার ৫৩৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১ লক্ষ ২০ হাজার ৯৪৬ জন। এদিন ৯৮৫ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১৭৬৩৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৬৫৪৭ জন। মোট করোনা মুক্ত হলেন ৭ লক্ষ ৬৫ হাজার ৮৪৩ জন। সুস্থতার রেট হয়েছে ৮৫.২৩ শতাংশ।

করোনা টেস্টিং
করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৬ লক্ষ ৫৮ হাজার ৯৪ জনের। ১১৩টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১১৮৪২৩। এদিন টেস্টিং হয়েছে ৫৭৭৪৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.৪৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়
আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২০৭১৮১। এদিন ৩৯১৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৯৩৪৯৫। জন। এদিন আক্রান্ত হয়েছেন ৩৯৫৪ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৯৭৬ জন বেড়ে হয়েছে ৫৬২৯০। হাওড়ায় আক্রান্ত ৫৫০৩১। এদিন আক্রান্ত হয়েছেন ৯৫৮ জন। হুগলিতে ৮৫৩ জন বেড়ে আক্রান্ত ৪৫১০৬ জন।

English summary
Coronavirus death toll is increased over 100 in West Bengal. Daily Corona winners of West Bengal is increased over 16.5 thousands.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X