• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ফের বাড়ল করোনা মৃত্যু, কলকাতায় একদিনে আক্রান্ত ৮৮৫ জন

  • By
  • |

এদিন বৃহস্পতিবার পশ্চিমবঙ্গে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা আরও কিছুটা কমল। একইসঙ্গে আরও খানিক বাড়ল সুস্থতার হার। দৈনিক মৃত্যুর হার এদিন ফের বেড়ে গিয়েছে। দৈনিক আক্রান্ত দেশজুড়ে বেশিরভাগ রাজ্যেই কমলেও বাংলায় এখনও আক্রান্ত ও মৃত্যু খুব বেশি হারে কমেনি। দৈনিক আক্রান্ত ও মৃত্যুর তালিকায় বাংলা প্রথম দিকেই রয়েছে।

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা

গত ২৪ ঘন্টায় বাংলায় ৩৫০৭ জন ভাইরাস আক্রান্ত হয়েছেন। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লক্ষ ৭০ হাজার ৪৯৮ জন। এর মধ্যে ইতিমধ্যে সুস্থ হয়ে গিয়েছেন ৪ লাখ ৩৭ হাজার ৬০৪ জন। যার মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩৫৩৭ জন।

মৃত্যু ফের বাড়ল

মৃত্যু ফের বাড়ল

বাংলায় গত ২৪ ঘন্টায় মারা গিয়েছেন ৫২ জন। যার ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ২২৪ জন। এই মুহূর্তে বাংলায় রোগের সঙ্গে লড়াই করছেন ২৪ হাজার ৬৭০ জন। সুস্থতার হার কিছুটা বাড়ায় প্রতি ১০০ জনে সুস্থ হয়ে উঠেছেন ৯৩.০১ শতাংশ মানুষ।

কতজনের ভাইরাস পরীক্ষা

কতজনের ভাইরাস পরীক্ষা

গত ২৪ ঘন্টায় বাংলায় ৪৪ হাজার ৭১৩ জন মানুষের করোনা ভাইরাস পরীক্ষা হয়েছে। সবমিলিয়ে মোট পরীক্ষার সংখ্যা ৫৬ লক্ষ ৯৯ হাজার পেরিয়ে গিয়েছে। যার মধ্যে আক্রান্ত ৮.২৬ শতাংশ মানুষ। প্রতি ১০ লক্ষ জনে বাংলায় পরীক্ষা হয়েছে ৬৩ হাজার ৩২৫ জনের।

কোন জেলার কী চিত্র

কোন জেলার কী চিত্র

কলকাতা এবং উত্তর ২৪ পরগনা জেলায় মোট এবং দৈনিক আক্রান্তের হার সবচেয়ে বেশি। কলকাতায় গত ২৪ ঘন্টায় ৮৮৫ জন এবং উত্তর ২৪ পরগনায় ৮৫১ জন আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় ১২ জন করে মানুষের মৃত্যু হয়েছে। এছাড়াও দক্ষিণ ২৪ পরগনা জেলায় দুশোর বেশি মানুষ একদিনে আক্রান্ত হয়েছেন।

Positive Story : ২৬ শে নভেম্বর কোভিড ১৯ আপডেট : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ৩৬০৫

English summary
Coronavirus daily update of Kolkata and West Bengal on November 26, 2020 in Bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X