• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনার রেকর্ড সংক্রমণ! ৬ লক্ষ করোনাজয়ী হলেও এই প্রথম ৫০ হাজার পার সক্রিয়

বাংলায় করোনার দৈনিক সংক্রমণের রেকর্ড প্রতিদিনই ভাঙা-গড়ার খেলা চালিয়ে যাচ্ছে। তবে এর মধ্যে আশার আলো করোনাজয়ীর সংখ্যা ৬ লক্ষ পেরিয়ে গেল সোমবার। একইসঙ্গে উদ্বেগ এই প্রথম ৫০ হাজার পেরিয়ে গেল বাংলায় করোনা সক্রিয়ের সংখ্যা। একদিনেউ করোনা কাড়ল ৩৮ জনের প্রাণ। ফলে বাংলায় উদ্বেগ বাড়ছে প্রতিদিনই।

Covid 19 আপডেটঃ নতুন করে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ২১৯৭ জন

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৮৪২৬ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭ জন। এদিন ৮৪২৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬ লক্ষ ৬৮ হাজার ৩৫৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০৬০৬। এদিন মৃত্যু হয়েছে ৩৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৬ লক্ষ ৬৮ হাজার ৩৫৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৫৩ হাজার ৪১৮ জন। এদিন ৩৭৮০ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৮৪২৬ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৪৬০৮ জন। মোট করোনা মুক্ত হলেন ৬ লক্ষ ৪ হাজার ৩২৯ জন। সুস্থতার রেট হয়েছে ৯০.৪২ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৯৮ লক্ষ ৫০ হাজার ২৭৮ জনের। ১০৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১০৯৪৪৮। এদিন টেস্টিং হয়েছে ৪২১১৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৬.৭৯ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১৫৫২০৮। এদিন ২২১১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১৪৪২৩৩ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১৮০১ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৫২২ জন বেড়ে হয়েছে ৪২৯১৩। হাওড়ায় আক্রান্ত ৪২১৫৮। এদিন আক্রান্ত হয়েছেন ৫২৭ জন। হুগলিতে ৪৪০ জন বেড়ে আক্রান্ত ৩৩৯৫১ জন।

English summary
Coronavirus daily infection record increased and active crosses 50 thousands in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X