• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলার দৈনিক করোনা সংক্রমণ ২ দিনের জন্য কমে ফের বাড়ল, দৈনিক মৃত্যুর সংখ্যা নামল ৪০-এর নিচে

Google Oneindia Bengali News

চব্বিশ ঘন্টার নিরিখে রাজ্যে করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা বাড়ল। গত তিনদিন ধরে রাজ্যে সংক্রমিতের সংখ্যাটা রয়েছে ২ হাজারের নিচে। সোমবার ও মঙ্গলবার যেখানে আক্রান্তের সংখ্যা ছিল ১৮৭৯ ও ১৮৫২, সেখানে বুধবার সংখ্যাটা বেড়ে হয়েছে ১৯২৫। গত ২৪ ঘন্টায় ৩৮ জনের মৃত্যু হয়েছে। সুস্থতার হার খুব সামান্য বেড়েছ। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৯৭. ৩১ %, বুধবারও এদিন সুস্থতার হার ৯৭.৩২%।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৯২৫। মোট আক্রান্তের সংখ্যা ১৪ লক্ষ ৮৭ হাজার ৩৬৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭৪৭৫। এদিন মৃত্যু হয়েছে ৩৮ জনের। মঙ্গলবার এই সংখ্যাটা ছিল ৪৭।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৪ লক্ষ ৮৭ হাজার ৩৬৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ২২ হাজার ৩৭৮ জন। এদিন ১৩০ জন কমেছে সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১৯২৫ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২০১৭ জন। মোট করোনা মুক্ত হলেন ১৪ লক্ষ ৪৭ হাজার ৫১০ জন।

রাজ্য জুড়ে করোনার পরীক্ষা

রাজ্য জুড়ে করোনার পরীক্ষা

রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৩৮ লক্ষ ৩৯ হাজার ৪৫৫। ১২১টি ল্যাবরেটরিতে এই পরীক্ষা হচ্ছে। এদিন পরীক্ষা হয়েছে ৫৫৫৮৯ জনের। মোট পরীক্ষার নিরিখে করোনা সক্রিতার হার ৩.৪৬ শতাংশ। প্রতি ১০ লক্ষে পরীক্ষা হয়েছে ১,৫৩, ৭৭২ জনের।

এখনও সংক্রমণ বেশি উত্তর ২৪ পরগনায় (ব্রাকেটে আগের দিনের পরিসংখ্যান)

এখনও সংক্রমণ বেশি উত্তর ২৪ পরগনায় (ব্রাকেটে আগের দিনের পরিসংখ্যান)

আক্রান্তের হার উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু বেশিই। তারপরেই রয়েছে কলকাতা। কলকাতায় করোনা আক্রান্ত ৩০৬৯৪৯। এদিন ১৭৮ (১৭২) জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৪৬৭১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২১৬(২০৭) জন। তারপরেই আছে হুগলি। হুগলিতে আক্রান্তের সংখ্যা ১৩৫ (১০৮) বেড়ে হয়েছে ৭৯৩৪৯। দক্ষিণ ২৪ পরগনায় ১০৬ (১১৫) জন বেড়ে হয়েছে ৯৩৭৫৯। হাওড়ায় আক্রান্ত ৯২৩৭৩। এদিন আক্রান্ত হয়েছেন ১২৫ (১১৫) জন।

দলের পঞ্চায়েত প্রধানকে সরাতে ভোটাভুটি, পদ থেকে নেতার অপসারণের কারণ নিয়ে জল্পনাদলের পঞ্চায়েত প্রধানকে সরাতে ভোটাভুটি, পদ থেকে নেতার অপসারণের কারণ নিয়ে জল্পনা

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Coronavirus daily infection increases but under 2000 on 23 June in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X