• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫ মাস ২০ দিন পর হাজারে নামল করোনা সংক্রমণ, স্বস্তি ফিরছে বাংলার পরিসংখ্যানে

করোনার দৈনিক সংক্রমণ ৯ জুলাইয়ের পর ফের ২৮ ডিসেম্বরে নামল হাজারে। সোমবার একধাক্কায় করোনার দৈনিক টেস্টিং ২৮ হাজারে নামতেই সংক্রমণ কমে দাঁড়াল ১০২৮-এ। এর আগে ৯ জুলাই ১০ হাজার ৮০৫ জনের পরীক্ষা হয়েছিল। তার মধ্যে আক্রান্ত হয়েছিলেন ১০৮৮ জন। ৫ মাস ২০ দিন পর হাজারে নামল করোনার দৈনিক সংক্রমণ। সেই নিরিখে করোনায় স্বস্তির খবর দিল এদিনের স্বাস্থ্য দফতরের বুলেটিন।

২৮ শে ডিসেম্বর কোভিড ১৯ আপডেট : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ১৭৪০

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১০২৮ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৪৭ হাজার ৪৪৩ জন। এদিন ১০২৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৪৮ হাজার ৪৭১ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৬২৫। এদিন মৃত্যু হয়েছে ২৭ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৪৮ হাজার ৪৭১ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ১৩ হাজার ১৬১ জন। এদিন ৬১৩ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১০২৮ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ১৬১৪ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ২৫ হাজার ৬৮৫ জন। সুস্থতার রেট হয়েছে ৯৫.৮৫ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৬৯ লক্ষ ৯৩ হাজার ৮২১ জনের। ৯৮টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৭৭৭০৯। এদিন টেস্টিং হয়েছে ২৮০৯৫ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৮৪ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২২৪৩৭। এদিন ২০০ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১১৫৮০১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৬৮ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৪৫ জন বেড়ে হয়েছে ৩৫৮৫৬। হাওড়ায় আক্রান্ত ৩৪৪১৮। এদিন আক্রান্ত হয়েছেন ৭১ জন। হুগলিতে ৬২ জন বেড়ে আক্রান্ত ২৮৩১৫ জন।

English summary
Coronavirus daily infection decreased to 1000 after four months 20 days in West Bengal. Coronavirus active case decreased to 13000.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X