• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৭০ দিন পর বাংলার দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা ৩ হাজারের নিচে! কমছে মৃত্যুও

Google Oneindia Bengali News

৭০ দিন পর বাংলার দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা নামল ৩ হাজারের নিচে! শেষবার ৮ এপ্রিল বাংলায় করোনা সংক্রমিতের সংখ্যা ছিল তিন হাজারের কম। ওইদিন সংক্রমণ হয়েছিল ২৭৮৩ জনের। তারপর শুক্রবার ১৮ জুন দৈনিক সংক্রমণ হল ২৭৮৮ জনের। ধীরে ধীরে বাংলার করোনা মহামারীতে স্বস্তি ফিরছে।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৭৮৮। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৪ লক্ষ ৭৪ হাজার ২৪৯ জন। এদিন ২৭৮৮ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লক্ষ ৭৭ হাজার ৩৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭২৪০। এদিন মৃত্যু হয়েছে ৫৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৪ লক্ষ ৭৭ হাজার ৩৭ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ২২ হাজার ৬৯১ জন। এদিন ৬১৮ জন বাড়ল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ২৭৮৮ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ২১১২ জন। মোট করোনা মুক্ত হলেন ১৪ লক্ষ ৩৭ হাজার ১০৬ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.৩০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৩৫ লক্ষ ৭৮ হাজার ৭৪৮। ১২১টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৫০৮৭৫। এদিন টেস্টিং হয়েছে ৫৫৩৬৭ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৫.০৪ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৩০৬০২৬। এদিন ২৮৭ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৩২৫৭ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৩৮৮ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ১৮৯ জন বেড়ে হয়েছে ৯৩০৮২। হাওড়ায় আক্রান্ত ৯১৭০৮। এদিন আক্রান্ত হয়েছেন ১৭৫ জন। হুগলিতে ১৭২ জন বেড়ে আক্রান্ত ৭৮৬২৮ জন।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Coronavirus daily infection decreased below three thousands after 70 days in West Bengal. Corona winners and discharge rate are also decreased.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X