• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সংক্রমণে স্বস্তি, সুস্থতার হার বেড়ে ৯৫ শতাংশ, উদ্বেগ মৃতের সংখ্যায়

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ কমে ৮ হাজারের নিচে নেমেছে। সেইসঙ্গে সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৫ শতাংশ। আর মাত্র ৫৩ হাজোর সক্রিয় রয়েছেন বাংলায়। এই পরিসংখ্যান সাময়িক স্বস্তি দিলেও করোনায় দৈনিক মৃতের সংখ্যা উদ্বেগ বাড়িয়ে চলেছে। মৃতের সংখ্যা একটু কমলেও এখনও শতাধিক মৃত্যু হচ্ছে প্রতিদিন।

Covid 19 Update : কলকাতা : নতুন করে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা ৯৭৬ জন
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৭৯১৩ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৪ লক্ষ ৩ হাজার ৫৩৫ জন। এদিন ৭৯১৩ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লক্ষ ১১ হাজার ৪৪৮ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৬০৩৪। এদিন মৃত্যু হয়েছে ১১৩ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৪ লক্ষ ১১ হাজার ৪৪৮ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৫৩ হাজার ২৩ জন। এদিন ৮৭৫৭ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৭৯১৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৬৫৫৭ জন। মোট করোনা মুক্ত হলেন ১৩ লক্ষ ৪২ হাজার ৩৯১ জন। সুস্থতার রেট হয়েছে ৯৫.১১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ২৭ লক্ষ ১৬ হাজার ৯৫৩। ১১৭টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৪১২৯৯। এদিন টেস্টিং হয়েছে ৭১২০৬ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ১১.১০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৯৯৩৯৩। এদিন ৮৯৯ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩০১৫২২ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১৬৮৬ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৫২৪ জন বেড়ে হয়েছে ৮৮৯৫৩। হাওড়ায় আক্রান্ত ৮৭৬৬২। এদিন আক্রান্ত হয়েছেন ৬৩২ জন। হুগলিতে ৩৯৩ জন বেড়ে আক্রান্ত ৭৪৫৬৩ জন।

English summary
Coronavirus daily infection decreased below 8 thousands in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X