• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা মুক্তি বিলম্বিত হচ্ছে, দৈনিক সংক্রমণ আর সুস্থের সংখ্যা কাছাকাছি

বাংলা করোনা মুক্তি ক্রমশ বিলম্বিত হচ্ছে। দৈনিক করোনা সংক্রমণে নিয়ন্ত্রণে এসেছে অনেকটাই। করোনার গ্রাফ নিম্নমুখী হয়েছে। সেইসঙ্গে করোনায় সুস্থতার সংখ্যাও কমেছে। শুক্রবার করোনার সংক্রমণ ও সুস্থতার সংখ্যা প্রায় কাছাকাছি। করোনার দৈনিক সংক্রমণ এখন চারশোর আশেপাশে ঘোরাফেরা করছে।

রাজ্যে ফের সামান্য ঊর্ধ্বমুখী করোনা গ্রাফ
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৪০৬ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৬৬ হাজার ৮৯৮ জন। এদিন ৪০৬ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৬৭ হাজার ৩০৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০০৯৭। এদিন মৃত্যু হয়েছে ৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৬৭ হাজার ৩০৪ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৬ হাজার ৪৭০ জন। এদিন ৯৫ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৪৯৩ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৪৯৩ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৫০ হাজার ৭৩৭ জন। সুস্থতার রেট হয়েছে ৯৭.০৮ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৭৭ লক্ষ ৭৯ হাজার ৮৪০ জনের। ১০২টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৮৬৪৪৩। এদিন টেস্টিং হয়েছে ২৮১৭১ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.২৯ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২৭১৮৫। এদিন ৮২ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১২০৯৬৯ জন। এদিন আক্রান্ত হয়েছেন ১১৫ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ২০ জন বেড়ে হয়েছে ৩৬৮৪২। হাওড়ায় আক্রান্ত ৩৫৪০৫। এদিন আক্রান্ত হয়েছেন ৩৩ জন। হুগলিতে ২১ জন বেড়ে আক্রান্ত ২৯২৭৩ জন।

হাওড়া পুর নিগম থেকে আলাদা হল বালি পুরসভা

English summary
Coronavirus daily infection and discharge are close in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X