• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ নিম্নমুখী! সক্রিয় সংখ্যা কমছে, লাফিয়ে বাড়ছে সুস্থতার হার

বাংলায় দৈনিক করোনা সংক্রমণ নিম্নমুখী হতে শুরু করেছে! সোমবার করোনার সংক্রমণ কমে ১০ হাজারের সামান্য উপরে। সক্রিয় সংখ্যাও কমছে দ্রুত। সেইসঙ্গে লাফিয়ে বাড়ছে সুস্থতার হার। আর বাংলাকে স্বস্তি দিয়ে কমেছে মৃতের সংখ্যা। তবে তা এখনও ১০০-র উপরে। ১৫ দিনের বেশি মৃতের সংখ্যা ছিল ১৫০-র উপরে। এখন তা কমে ১৩০।

Covid 19 Update : মুর্শিদাবাদ: গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৩৭
একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ১০১৩৭ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৩ লক্ষ ৬৬ হাজার ২৪০ জন। এদিন ১০১৩৭ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ লক্ষ ৭৬ হাজার ৩৭৭ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৫৫৪১। এদিন মৃত্যু হয়েছে ১৩১ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৩ লক্ষ ৭৬ হাজার ৩৭৭ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৮৭ হাজার ৪৮ জন। এদিন ৭৮৫০ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ১০১৩৭ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ১৭৮৫৬ জন। মোট করোনা মুক্ত হলেন ১২ লক্ষ ৭৩ হাজার ৭৮৮ জন। সুস্থতার রেট হয়েছে ৯২.৫৫ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ২৪ লক্ষ ৩০ হাজার ৯৭৭। ১১৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৩৮১২২। এদিন টেস্টিং হয়েছে ৫৮৮৪৩ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ১১.০৭ শতাংশ।

হাম দো, হামারে 'তিন'! দম্পতিদের জন্য নয়া নীতি কেন আনল চিনহাম দো, হামারে 'তিন'! দম্পতিদের জন্য নয়া নীতি কেন আনল চিন

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় এখনও একটু উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ২৯৫৪৪৬। এদিন ১৩২৪ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২৯৪১০৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২৩৭৬ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৮৭০ জন বেড়ে হয়েছে ৮৬৪৭৮। হাওড়ায় আক্রান্ত ৮৫০৪৩। এদিন আক্রান্ত হয়েছেন ৭৯২ জন। হুগলিতে ৬৫৮ জন বেড়ে আক্রান্ত ৭২৬০০ জন।

English summary
Coronavirus daily infection and death toll decreased in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X