• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনার গ্রাফ ফের নিম্নমুখী হওয়ায় স্বস্তি, সক্রিয়ের সংখ্যা ১২ হাজারেরও কম

Google Oneindia Bengali News

বাংলায় করোনার গ্রাফ ফের নিম্নমুখী হওয়ায় ফিরল স্বস্তি। গত তিনদিন ধরে করোনার গ্রাফ একটু উপরে উঠেছিল। সুস্থতার হার বেশি হওয়ায় সক্রিয়ের সংখ্যা ১২ হাজারেরও কম। বিগত তিনদিনের পরিসংখ্যানে করোনার গ্রাফ ওঠানামার চিত্রটা ফের ভাবাচ্ছে বাংলাকে। শনিবার বাংলায় দৈনিক সংক্রমণও খানিকটা কমেছে। মৃতের সংখ্যা ১০-এর কম।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭৩০। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ২২ হাজার ৮৩৩ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮০৬৪। এদিন মৃত্যু হয়েছে ৮ জনের। শুক্রবার মৃতের সংখ্যা ছিল ১৬, তা কমে অর্ধেক এদিন।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৫ লক্ষ ২২ হাজার ৮৩৩ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ১১ হাজার ৮৯১ জন। এদিন ১৯৮ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৭৩০ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৯২০ জন। মোট করোনা মুক্ত হলেন ১৪ লক্ষ ৯২ হাজার ৮৭৮ জন। সুস্থতার রেট হয়েছে ৯৮.০৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ১ কোটি ৫৪ লক্ষ ২৮ হাজার ৫৪৯। ১২৮টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ১৭১৪২৮। এদিন টেস্টিং হয়েছে ৫২১৮৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে এদিন করোনা সক্রিয়ের হার ১.৪০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হারে কলকাতা, উত্তর ২৪ পরগনায় জেলায় আগের থেকে একটু উদ্বেগ কমেছে। কলকাতায় করোনা আক্রান্ত ৩১০০১০। এদিন ৫৮ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ৩১৮৫১১ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৮৬ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৩৪ জন বেড়ে হয়েছে ৯৫৭১৭। হাওড়ায় আক্রান্ত ৯৪২৩৯। এদিন আক্রান্ত হয়েছেন ২৮ জন। হুগলিতে ৪৮ জন বেড়ে আক্রান্ত ৮১৪০৬ জন।

English summary
Coronavirus daily infection and death toll again decreased in West Bengal. Corona discharge rate increased more.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X