• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী, স্বস্তি মিলছে শুধু দৈনিক সুস্থতার সংখ্যায়

বাংলায় করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী হল মঙ্গলবার। তবে দৈনিক আক্রান্ত একটু বাড়লেও প্রতিদিনই স্বস্তি মিলছে সুস্থতার সংখ্যায়। বাংলায় করোনা ভ্যাকসিন এসে গেল এদিনই। সেদিনেই আবার সংক্রমণ বাড়ল খানিকটা। এদিন দৈনিক করোনা সংক্রমণ হয়েছে ৭৫০-র বেশি। করোনা সক্রিয়ের সংখ্যা ৭৫০০-র নিচে নেমে গিয়েছে।

Positive Story : রাজ্যের কোভিড গ্রাফে স্বস্তি, একধাক্কায় কমল দৈনিক সংক্রমণ

বাংলায় করোনার গ্রাফ ফের ঊর্ধ্বমুখী, স্বস্তি সুস্থতার সংখ্যায়

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ৭৫১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৫ লক্ষ ৬১ হাজার ৩২১ জন। এদিন ৭৫১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লক্ষ ৬২ হাজার ৭২ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৯৭৫। এদিন মৃত্যু হয়েছে ১৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৫ লক্ষ ৬২ হাজার ৭২ জনের মধ্যে এই মুহূর্তে সক্রিয় করোনা রোগী ৭ হাজার ৩৯২ জন। এদিন ১৪৬ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ৭৫১ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়েছেন ৮৭৯ জন। মোট করোনা মুক্ত হলেন ৫ লক্ষ ৪৪ হাজার ৭০৫ জন। সুস্থতার রেট হয়েছে ৯৬.৯১ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৭৪ লক্ষ ৯৭ হাজার ৮৩৭ জনের। ১০০টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৮৩৩০৯। এদিন টেস্টিং হয়েছে ৩৩০২৪ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৭.৫০ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১২৫৯২২। এদিন ২৩০ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১১৯৩৯৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ২২০ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। দক্ষিণ ২৪ পরগনায় ৩৯ জন বেড়ে হয়েছে ৩৬৫৬৮। হাওড়ায় আক্রান্ত ৩৫১০৭। এদিন আক্রান্ত হয়েছেন ৩২ জন। হুগলিতে ২৯ জন বেড়ে আক্রান্ত ২৯০২০ জন।

English summary
Coronavirus daily infection again increased in West Bengal but corona-winners give comfort. Coronavirus active case is now just over 7000.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X