• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা কমল করোনা জয়ীর সংখ্যা কমতেই, বাড়ছে উদ্বেগ

বাংলায় দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা কমল দৈনিক করোনাজয়ীর সংখ্যা কমতেই। বাংলায় বেড়েই চলেছে করোনার উদ্বেগ। বাংলায় করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়িয়ে গিয়েছে পৌনে পাঁচ লক্ষ। দৈনিক সুস্থের সংখ্যা সংক্রমণের থেকে বেশি ঠিক কথাই, কিন্তু টেস্টিংয়ের সংখ্যা উল্লেখযোগ্যভাবে কমছে।

রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ কমলেও মৃত্যুহার বেশি

বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা কমল করোনা জয়ীর সংখ্যা কমতেই

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৬৭১ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ৪ লক্ষ ৮০ হাজার ৮১৩ জন। এদিন ২৬৭১ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ৮৩ হাজার ৪৮৪ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৮৪২৪। এদিন মৃত্যু হয়েছে ৪৮ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ৪ লক্ষ ৮৩ হাজার ৪৮৪ জনের মধ্যে এই মুহূর্তে চিকিৎসাধীন ২৪ হাজার ২৯৮ জন। এদিন ১০৭ জন কমল সক্রিয়ের সংখ্যা। দৈনিক আক্রান্ত ২৬৭১ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ২৭৩০ জন। মোট করোনা মুক্ত হলেন ৪ লক্ষ ৫০ হাজার ৭৬২ জন। সুস্থতার রেট হয়েছে ৯৩.২৩ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৫৮ লক্ষ ৭২ হাজার ৯৩৩ জনের। ৯৫টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৬৫২৫৫। এদিন টেস্টিং হয়েছে ৩৮১৭৮ জনের। মোট টেস্টিংয়ের নিরিখে করোনা সক্রিয়ের হার ৮.২৩ শতাংশ।

সংক্রমণে উদ্বেগ জেলায় জেলায়

আক্রান্তের হার কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া ও হুগলি-সহ বেশ কিছু জেলায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ১০৬৭৩৩। এদিন ৭৩৬ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ১০০৮১৯ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৬৭৪ জন। তারপরেই আছে দক্ষিণ ২৪ পরগনা। হাওড়াকে টপকে দক্ষিণ ২৪ পরগনা এখন তিন নম্বরে। দক্ষিণ ২৪ পরগনায় ১৬৫ জন বেড়ে হয়েছে ৩১৮৪২। হাওড়ায় আক্রান্ত ৩১২০৫। এদিন আক্রান্ত হয়েছেন ১৪৫ জন। হুগলিতে ৯৬ জন বেড়ে আক্রান্ত ২৫০৭৬ জন।

English summary
Coronavirus daily affected persons decreased after corona-winners decreased. Coronavirus active case is decreased more.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X