• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাতদিনে দ্বিগুণ বাড়ল করোনা কন্টেইনমেন্ট জোন, উদ্বেগ বাড়ছে জেলায় জেলায়

Google Oneindia Bengali News

করোনা সংক্রমণ হু হু করে বাড়ছে রাজ্যে। বিশেষ করে চিন্তা বাড়ছে জেলা গুলিকে নিয়ে। গত সাতদিনে রাজ্যে কন্টেইমেন্ট জোনের সংখ্যা এক লাফে দ্বিগুণ হয়েছে। ১৯০৭ থেকে বেড়ে ২৪২৮-এ পৌঁছে গিয়েছে করোনা কন্টেইনমেন্ট জোন।

 বাড়ছে কন্টেইনমেন্ট জোন

বাড়ছে কন্টেইনমেন্ট জোন

দিন যত এগোচ্ছে তত বাড়ছে করোনা সংক্রমণ। রাজ্যে করোনা কন্টেইনমেন্ট জোনের সংখ্যা েক লাভে দ্বিগুণ হয়ে গিয়েছে। এক সপ্তাহেই কন্টেইনমেন্ট জোনের সংখ্যা বে়়ে ১৯০৭ থেকে ২৪২৮-এ পৌঁছে গিয়েছে। এগিয়ে বাংলার ওয়েব সাইটে দেখা গিয়েছে কলকাতা শহরেও কন্টেইনমেন্ট জোন বেড়েছে। ১৫১২টি কন্টেইনমেন্ট জোন রয়েছে শুধু কলকাতাতেই।

 উদ্বেগ বাড়ছে জেলায়

উদ্বেগ বাড়ছে জেলায়

জেলায় জেলায় করোনা সংক্রমণ ছড়িয়ে পড়েছে পরিযায়ী শ্রমিকরা আসতে শুরু করার পরেই। উত্তর ২৪ পরগনায় কন্টেইনমেন্ট জোন রয়েছে ২১৯টি। এক সময় গ্রিন জোনে থাকা বাঁকুড়া জেলায় একন কন্েইনমেন্ট জোন হয়ে গিয়েছে ১৪০টি। এক সপ্তাহ আগে পর্যন্ত সেখানে ৮৮টি কন্টেইনমেন্ট জোন ছিল। হাওড়ায় ১২১টি। ১২ জুনের পর থেকে ৪৫টি কন্টেইনমেন্ট জোন বেড়েছে এই জেলায়।

 সংক্রমণ ছড়াচ্ছে একাধিক গ্রিন জোনে

সংক্রমণ ছড়াচ্ছে একাধিক গ্রিন জোনে

পূর্ব বর্ধমানেও পরিযায়ী শ্রমিকরা ফিরতে শুরু করায় করোনা সংক্রমণ বেড়েছে। কন্টেইনমেন্ট জোন ১০৬ থেকে বেড়ে ১১৪ হয়ে গিয়েছে। পশ্চিম মেদিনীপুরে ৯৮টি, হুগলিতে ৭১টি, দক্ষিণ ২৪ পরগনায় ৬১টি, নদিয়ায় ৩৫টি, মালদহে ২০টি, বীরভূমে ৯টি এবং উত্তর দিনাজপুরে আটটি কন্টেইনমেন্ট জোন রয়েছে।

 থাবা বসিয়েছে উত্তরবঙ্গেও

থাবা বসিয়েছে উত্তরবঙ্গেও

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও কন্টেইনমেন্ট জোনের সংখ্যা বাড়ছে। মুর্শিদাবাদ, কালিম্পং, পূর্ব মেদিনীপুরে চারটি করে কন্টেইনমেন্ট জোন হয়েছে। জলপাইগুড়ি এবং দার্জিলিঙে কন্টেইনমেন্ট জোন রয়েছে ২টি করে। অন্যদিকে দক্ষিণ দিনাজপুর ও পুরুলিয়ায় কন্টেইনমেন্ট জোন রয়েছে একটি করে।

English summary
Coronavirus containment Zone in West Bengal increased double within a week
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X