• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তি ছড়িয়ে গ্রেফতার আলিপুরদুয়ারে

  • |

করোনা ভাইরাস নিয়ে সোশ্যাল মিডিয়াতে উত্তেজনা ছড়িয়ে সাধারণ মানুষকে আতঙ্কিত একটি পোস্ট করে আজকে। এবং তার ফেসবুক প্রোফাইলে সেটি পোস্ট করার জন্য তাকে গ্রেপ্তার করে আলিপুরদুয়ার থানার পুলিশ।

করোনা ভাইরাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তি ছড়িয়ে গ্রেফতার আলিপুরদুয়ারে

সোশ্যাল মিডিয়াতে করোনা সংক্রান্ত পোষ্টের জেরে এই গ্রেফতার রাজ্যে প্রথম ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। গ্রেফতার করা হয় রতন তরফদার নামে এক ব্যক্তিকে। আলিপুরদুয়ার জেলা বিজেপির সাধারন সম্পাদক জানান আলিপুরদুয়ার শহরের বাবুপাড়ার বাসিন্দা রতন তরফদার সোমবার সকালে ফেসবুকে একটি পোস্ট করেন।

এর পাশাপাশি পুলিশ সুপার অমিতাভ মাইতি জানান ,করোনা ভাইরাস ও কোরান এই দুই শব্দকে সম্পর্কিত করে তার এই পোস্টটি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেয়।এরপরই আমরা তাকে গ্রেপ্তার করি। পোষ্টের কয়েক ঘণ্টার মধ্যেই তৎপর হয় আলিপুরদুয়ার থানার পুলিশ। বাড়ি থেকে তুলে এনে তাকে গ্রেপ্তার করে। বিকেলে গ্রেফতারের পর সন্ধ্যায় ঘটনাটি নিয়ে সাংবাদিক সম্মেলন করেন জেলার পুলিশ সুপার অমিতাভ মাইতি।

জ্যোতিরাদিত্যের ইস্তফা প্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার

তিনি বলেন, করোনা ও কোরানকে সম্পর্ক করে একটি ভয়ঙ্কর পোস্ট করেন রতন তরফদার। সঙ্গে সঙ্গে পুলিশ তাকে গ্রেফতার করে এবং ওই ব্যক্তির নামে বিভিন্ন থানাতে আরো অভিযোগ আছে বলে জানান পুলিশ সুপার। এই ধরনের পোস্ট থেকে সবাই বিরত থাকবেন উত্তেজনা মূলক কোন পোস্ট ছড়াবেন না।

English summary
Coronavirus case : 1 arrested in Alipurduar after spreading rumour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X