• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজো আসছে বলে অবহেলা নয় করোনাকে! ২ জেলার প্রশাসনিক বৈঠকে বার্তা মুখ্যমন্ত্রীর

  • |

পুজো আসছে বলে করোনাকে অবহেলা করা যাবে না। এদিন উত্তরকন্যায় জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক বৈঠকে এমনটাই জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গ প্রায় ৮ মাস পরে সোমবার তিনি উত্তরবঙ্গে গিয়েছেন।

মুসলমান হয়ে দুর্গার বেশে! মৌলবাদীদের রোষের মুখে তৃণমূল সাংসদ নুসরত জাহান

জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের প্রশাসনিক বৈঠক

জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের প্রশাসনিক বৈঠক

এদিন মুখ্যমন্ত্রী উত্তরকন্যায় জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার জেলার আধিকারিকদের নিয়ে প্রশাসনিক বৈঠক করেন। সেখানে তিনি করোনা পরিস্থিতি নিয়ে সবাইকে সতর্ক করেন। প্রসঙ্গত বলে রাখা ভাল, করোনা সংক্রমণের প্রথমের দিকে কেরলের পরিস্থিতি ভালর দিকে থাকলেও, সমীক্ষায় দেখা যাচ্ছে ওনমে উৎসবের পর থেকে সেখানে সংক্রমণ বেড়েছে ১২৬ শতাংশ। ফলে রাজ্যের চিকিৎসকমহল পুজোর সময় সতর্কতা অবলম্বনের পরামর্শ দিচ্ছেন।

করোনাকে অবহেলা করা যাবে না

করোনাকে অবহেলা করা যাবে না

মুখ্যমন্ত্রী এদিন দুই জেলার আধিকারিকদের বলেন, পরিস্থিতির ওপর সর্বদা নজর রাখতে। পুজোর সময় করোনাকে কোনওভাবেই অবহেলা করা যাবে না, জানিয়েছেন তিনি। তবে তিনি এও জানান, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ার রয়েছে গ্রিন জোনে।

স্বাস্থ্যকর্মী ও আশাকর্মীদের প্রশংসা

স্বাস্থ্যকর্মী ও আশাকর্মীদের প্রশংসা

স্বাস্থ্যকর্মী ও আশাকর্মীদের কাজের প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, এইসব কোভিড যোদ্ধাদের জন্যই উত্তরবঙ্গের পরিস্থিতি নিয়ন্ত্রণে বলে জানিয়েছেন তিনি।

মুখ্যসচিবের বার্তা

মুখ্যসচিবের বার্তা

সভায় মুখ্যসচিব রাজীব সিনহা বলেন, পজিটিভিটি বাড়লেও আলিপুরদুয়ারের পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। পাশাপাশি ডেথ রেট অনেকটাই কম বলেও মন্তব্য করেন তিনি। স্বাস্থ্য দফতরের প্রোটোকল মানলে ডেথ রেট আরও কমানো যাবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

English summary
Coronavirus cannot be ignored because Durga Pujo says Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X